Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

সিটি ব্যাংক কচুয়া শাখার উদ্যোগে লয়ালিটি প্রোগ্রাম

সিটি ব্যাংক কচুয়া শাখার উদ্যোগে কাস্টমার লয়ালিটি প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১০ মার্চ)  বিকেলে ব্যাংকের কার্যালয়ে এ প্রোগ্রামের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের শাখা ব্যবস্থাপক এভিপি মো.আহসান উল্লাহ চৌধুরী সিটি ব্যাংকের আধুনিক গ্রাহক সেবা সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী অঙ্গীকার বাস্তবায়নে সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম সম্পর্কে সুবিধা সমূহ তুলে ধরেন। বিদেশে কর্মরত বা অবস্থানরত বাংলাদেশী নাগরিকগন নির্ধারিত অর্থ বৈদেশিক মুদ্রায় জমা দিয়ে এবং কৃষক,শ্রমিক,সকল শ্রেণী পেশার মানুষ, বেসরকারি প্রতিষ্ঠানের মালিক কর্মচারী বৃন্দ ও দারিদ্রসীমার নিচে বসবাসকারী স্বল্প আয়ের নাগরিকগন এ পেনশন স্কিমে যুক্ত হতে পারবেন। এছাড়া সিটি ব্যাংক আরএটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টার টাকা জমা ও উঠানোর সুবিধা এবং মহিলাদের জন্য সিটি আলো নামে আলাদা হিসাব খোলার ব্যবস্থা রয়েছে। এসকল সুবিধা অন্যান্য ব্যাংক গুলোর মধ্যে নেই।
এসময় তিনি আরো  বলেন, গ্রাহকদের সন্তুষ্টিই আমাদের বড় চালিকা শক্তি। যেটা অর্জনের জন্য ব্যাংকের সকল স্টাফদের নিয়ে আমি প্রতিনিয়িত চেষ্টা করে যাচ্ছি। সিটি ব্যাংক গ্রাহক বান্ধব নতুন নতুন সেবাপন্য  চালু করে আসছে। আমাদের কার্যক্রমে ইতিমধ্যে গ্রাহক মহলে বেশ সাড়া ফেলেছে। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,শাখার ম্যানেজার অপারেশন এনামুল বারী, কাস্টমার সার্ভিস ম্যানেজার ইয়াসমিন আক্তার রুমি,গ্রাহক কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো.আলমগীর তালুকদার,সাধারন সম্পাদক সুজন পোদ্দার প্রমুখ। এসময় ব্যাংকের কর্মকর্তা,গ্রাহক ও সুধিজন উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  শাহরাস্তিতে আগুনে পুড়ে ছাই প্রতিবন্ধী শিশু সোহানের পরিবারের পাশে ইঞ্জিনিয়ার শফিকুর রহমান

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর