Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হারিছার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ – Rknews71

রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন বরিশালের বানারীপাড়ার অদম্য মেধাবী সাদিয়া আফরিন হারিছা। তবে অর্থাভাবে দুচোখে অমানিশার ঘোর অন্ধকার দেখছিলেন তিনি। চিকিৎসক হওয়ার স্বপ্ন পূরণে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে ‘দরিদ্রতা’ নামক অ’ভিশাপ। লেখাপড়ার ব্যয়ভার বহন করা তার রিকশা শ্রমিক পিতার পক্ষে দুঃসাধ্য। সেই হারিছার অন্ধকার দূর করতে পাশে দাঁড়িয়েছে বসুন্ধ’রা গ্রুপ।

গতকাল বুধবার কালের কণ্ঠে ‘মেডিক্যালে চান্স পেয়েও হারিছার চোখে অন্ধকার’ শিরো’নামে প্রতিবেদন প্রকাশিত হয়। খবরটি জানামাত্র বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে হারিছা ও তার পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বা’স এবং নির্দেশনা দেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কথাসাহিত্যিক ইম’দাদুল হক মিলন। তাৎক্ষণিক বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে হারিছার পরিবারকে ইফতারসামগ্রীসহ এক মাসের খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় বানারীপাড়া পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডে হারিছার বাড়ি গিয়ে বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে বানারীপাড়া উপজে’লা নির্বাহী কর্মকর্তা রিপন কুমা’র সাহা পরিবারের হাতে এই উপহারসামগ্রী তুলে দেন। হারিছাসহ তার তিন বোনের লেখাপড়ার দায়িত্ব এবং তার পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছে বসুন্ধ’রা গ্রুপ।

 

আরো পড়ুন  ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শ্রদ্ধা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান
হাজীগঞ্জে জিপিএ ৫ পেয়েছে ৪৬৪ জন, শীর্ষে হাজীগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হাজীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শেখ নুরজাহান আক্তার  
হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দীপক চন্দ্র দাশ 
আগামীকাল শনিবার যেসকল জেলার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে
কচুয়া সফিবাদ ফোরকানীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আরও খবর