Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

হারিছার দায়িত্ব নিল বসুন্ধরা গ্রুপ – Rknews71

রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন বরিশালের বানারীপাড়ার অদম্য মেধাবী সাদিয়া আফরিন হারিছা। তবে অর্থাভাবে দুচোখে অমানিশার ঘোর অন্ধকার দেখছিলেন তিনি। চিকিৎসক হওয়ার স্বপ্ন পূরণে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে ‘দরিদ্রতা’ নামক অ’ভিশাপ। লেখাপড়ার ব্যয়ভার বহন করা তার রিকশা শ্রমিক পিতার পক্ষে দুঃসাধ্য। সেই হারিছার অন্ধকার দূর করতে পাশে দাঁড়িয়েছে বসুন্ধ’রা গ্রুপ।

গতকাল বুধবার কালের কণ্ঠে ‘মেডিক্যালে চান্স পেয়েও হারিছার চোখে অন্ধকার’ শিরো’নামে প্রতিবেদন প্রকাশিত হয়। খবরটি জানামাত্র বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে হারিছা ও তার পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বা’স এবং নির্দেশনা দেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কথাসাহিত্যিক ইম’দাদুল হক মিলন। তাৎক্ষণিক বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে হারিছার পরিবারকে ইফতারসামগ্রীসহ এক মাসের খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় বানারীপাড়া পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডে হারিছার বাড়ি গিয়ে বসুন্ধ’রা গ্রুপের পক্ষ থেকে বানারীপাড়া উপজে’লা নির্বাহী কর্মকর্তা রিপন কুমা’র সাহা পরিবারের হাতে এই উপহারসামগ্রী তুলে দেন। হারিছাসহ তার তিন বোনের লেখাপড়ার দায়িত্ব এবং তার পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছে বসুন্ধ’রা গ্রুপ।

 

আরো পড়ুন  ফরিদগঞ্জে ‘বন্ধন-১২’ র যাকাত বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়  ও বার্ষিক দোয়া অনুষ্ঠিত
উদয়ন শিশু বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের সাথে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময়
বেসরকারি স্কুল-কলেজে চুক্তিভিত্তিক নিয়োগ স্থগিত
প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা

আরও খবর