Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

সুবিদপুর পূর্ব ইউনিয়নে খাজে আহমেদকে বিজয়ীর লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Oplus_0

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদের আয়োজনে ও আওয়ামী লীগ, বিএনপি জামায়াতের নেতৃবৃন্দের উপস্থিতিতে চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদারকে বিজয়ী করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) দুপুরে ইউনিয়ন পরিষদের সম্মুখে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সুবিদপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খাজে আহমেদ মজুমদার।
প্রধান অতিথির বক্তব্যে খাজে আহমেদ মজুমদার বলেন, আজকে সুবিদপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সদস্যগন, আওয়ামী লীগ -বিএনপি ও জামায়াতের নেতৃবৃন্দ দলমত নির্বিশেষে আমাকে যে সমর্থন দিয়েছেন আপনাদের এ অবদান কখনোই ভুলার নয়। আমি যতদিন রাজনীতি করেছি, আপনাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি এবং করছি। আপনাদের এ ঐক্যের প্রতিদান আমি কাজের মাধ্যমে দিবো ইনশাআল্লাহ।  আগামী ২৯ মে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যদি আপনারা দলমত নির্বিশেষে পাশে থেকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন, তাহলে আমি কথা দিচ্ছি আমার জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন,  গত জাতীয় নির্বাচনের পর বিশেষ করে প্রয়াত নেতা ড. মোহাম্মদ সামছুল হক ভূঁইয়ার মৃত্যুর পর আমি সমবেদনা জানিয়েছি এবং সকল মান অভিমান ভুলে আমরা সবাই আজ ঐক্যবদ্ধ। এলাকার উন্নয়নের সার্থে আমরা সবাই এক হয়ে কাজ করবো। আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপির নেতা বেলায়েত হোসেনকে। তিনি দলমতের উর্ধ্বে থেকে আজ সকল মেম্বারদের নিয়ে বিএনপিসহ সকল শ্রেনী পেশার মানুষদের সাথে নিয়ে যে ঐক্যের ডাক দিয়েছে তার প্রতিদান উন্নয়নের মাধ্যমে দেওয়ার চেষ্টা করবো। অতীতে আমাদের প্রতিনিধিদের মাধ্যমে যে উন্নয়ন হয়েছে আমি কথা দিচ্ছি আগামী দিনগুলোতে আমাদের দলের সবার সমন্বয়ে আলাপ আলোচনার মাধ্যমে কাজ করে যাবো।
সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট কামরুল ইসলাম রোমানের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী মজুমদার, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি মাওলানা শরাফত উল্লাহ, সাধারন সম্পাদক জাকির হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাছান সাউদ, সাবেক যুবলীগ নেতা মেহেদী হাছান, আ’লীগ নেতা জানিবুল হক জুয়েল,  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল- আমিন পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন লিটন, উপজেলা যুবলীগের সাবেক সদস্য মাসুদ খান, ইউপি সদস্য আব্দুর রশিদ, জাকির হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সংসদ সদস্যের প্রতিনিধি জাহাঙ্গীর পলোয়ান, সুবিদপুর পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, কামতা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. নয়ন, সাধারণ সম্পাদক কাউছার ভূঁইয়া ছাড়াও মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মী এবং সকল শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  মতলব উত্তরে আইপিএম পদ্ধতিতে বিষমুক্ত সবজি চাষে লাভবান কৃষকরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর