Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে পৌর বিএনপির সভাপতি পদে হেলাল মজুমদারকে দেখতে চায় নেতাকর্মীরা

হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি পদে মো. হেলাল উদ্দিন মজুমদারকে দেখতে চায় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। ইতিমধ্যে তিনিও সভাপতি পদ প্রার্থীতার বিষয়ে আগ্রহ প্রকাশ করে সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি পৌর বিএনপির সদ্য সাবেক কমিটির উপদেষ্টা সদস্য পদে দায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে মো. হেলাল মজুমদার বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবন থেকে বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত হই। আর রাজনীতি করতে গিয়ে তৎকালীণ স্বৈরাশাসক এরশাদ বিরোধী আন্দোলনে অংশগ্রহণসহ ফ্যাসিস্ট আওয়ামী সরকারের একাধিক মিথ্যা মামলা ও নির্যাতনের শিকার হই।

তিনি বলেন, রাজনীতি করতে গিয়ে মামলা, হামলা, নির্যাতনের স্বীকার হয়েছি, কিন্ত বিএনপির আদর্শ থেকে বিচ্যুত হয়নি। সবশেষ ফ্যাসিস্ট সরকার পতনে ছাত্র-জনতার সাথে জড়িত হয়ে চাঁদপুর জেলার মধ্যে আন্দোলনের আতুড়ঘর হিসেবে পরিচিত টোরাগড় গ্রামে আন্দোলনকারীদের সহযোদ্ধা হিসেবে প্রত্যক্ষ অংশগ্রহণ করেছি।

হেলাল উদ্দিন মজুমদার বলেন, অতীতে যেভাবে রাজপথে ছিলাম, গণতন্ত্র পুনরুদ্ধারে আগামীতেও বিএনপির একজন কর্মী হয়ে কাজ করতে চাই। বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক তারেক রহমানের নেতৃত্বে বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে ইঞ্জি. মমিনুল হকের হাতকে শক্তিশালীকরণে আমি পৌর বিএনপির সভাপতি হতে আগ্রহী।

এসময় তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে গভীর শ্রদ্ধায় স্মরণ করে বলেন, দলীয় নেতাকর্মীদের আগ্রহ ও তাদের ইচ্ছার প্রতিফলন হিসেবে আমি পৌর বিএনপির সভাপতি পদপ্রার্থীতা ঘোষণা দিয়েছি। আমি সভাপতি হলে দলীয় চেইন অব কমান্ড ও শৃঙ্খলার রক্ষায় আমি সর্বোচ্ছ চেষ্টা করবো এবং আমি তা পারবো বলে বিশ্বাস করি। আশাকরি নেতৃবৃন্দ আমাকে মূল্যায়ন করবেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে অবরোধের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু

আরও খবর

error: Content is protected !!