Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

সেবার অনুসন্ধান’ ব্লাড ডোনেশন গ্রুপের ফ্রি-ব্লাড ক্যাম্পিং ও সংবর্ধনা অনুষ্ঠান 

ফাহাদ খাঁন :
ফরিদগঞ্জের সামাজিক সংগঠন ‘সেবার অনুসন্ধান’ ব্লাড ডোনেশন গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং ও ডোনারদের মাঝে ক্রেস্ট বিতরণ ও আলোচনা সভা।
৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ‘সেবার অনুসন্ধান’ ব্লাড ডোনেশন গ্রুপ নয়াহাট কলেজ শাখার আয়োজনে অনুষ্ঠিত হওয়া ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট, ক্রমানুসারে সর্বোচ্চ সংখ্যক ব্লাড ডোনারদের মাঝে ক্রেস্ট বিতরণ, কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।
নয়াহাট কলেজের অধ্যক্ষ আবু জাফর শামসুদ্দিনের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য (ফরিদগঞ্জ) আক্কাস আলী পাটওয়ারী, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখ, এমপি মহোদয়ের প্রতিনিধি যুবলীগের সাবেক নেতা পুতুল সরকার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি এমরান হোসেন মিলন ভূঁইয়া,  ৮নং ওয়ার্ডের জনপ্রতিনিধি দেলোয়ার হোসেন সরকার, আওয়ামী লীগ নেতা মমিন খান , সবুজ সরকার, যুবলীগ নেতা রনি চৌধুরী, যুবলীগ নেতা মালেক ছৈয়াল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ ।
 চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল গফুর বিএসসি প্রমুখ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তরুণ জেনারেশন ব্লাড ডোনেশন নিয়ে যে কর্মকাণ্ডগুলো করছে, এগুলো খুবই উৎসাহ ও উদ্দীপনামূলক। এগুলো তাদের মাদকের ভয়াবহতা থেকে দূরে রাখছে। এসব কাজে আমাদের সকলের নজর রেখে তাদের সহযোগিতা করা উচিত।
২০২২ সালে প্রতিষ্ঠালাভ করে ইতোমধ্যেই ১৫৩ ব্যাগ ব্লাড ডোনেশন করেছে সংগঠনটি। সেটিকে কেন্দ্র করেই এই আয়োজন; জানালেন সংগঠনের মূল উদ্যোক্তা মো. বোরহান উদ্দিন রাজিন ও আলাউদ্দিন পাটওয়ারী। তারা আরও জানান, ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পিংয়ে আজ প্রায় ৩০০ জনের ব্লাড গ্রুপ টেস্ট করা হয়েছে।
এক পর্যায়ে অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে কেক কেটে আনন্দ উদযাপন করে ৬ জন ব্লাড ডোনারের মাঝে স্মারক ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
আরো পড়ুন  মতলব উত্তরে সরকারের উন্নয়ন বিষয়ক ইসফাক আহসান সিআইপি’র মতবিনিময়

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!