Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

চাঁদপুরে ঘর পেল ৮ গৃহহীন প‌রিবার | Rknews71

মুজিববর্ষ উপলক্ষে জেলা পুলিশের সহযোগিতায় নির্মিত উপহার হিসেবে চাঁদপুরের ৮ উপজেলায় ৮টি গৃহহীন হতদরিদ্র পরিবার পেয়েছে জমিসহ ঘর।

রোবববার (১০ এপ্রিল) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সারাদেশে ভার্চুয়ালি সরাসরি যুক্ত হয়ে এসব ঘর হস্তান্তর প্রক্রিয়া উদ্বোধন করেন। একই সময় চাঁদপুর জেলার প্রতিটি থানায় স্থাপিত পুলিশ, নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্ধোধন করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদসহ চাঁদপুর জেলার প্রতিটি থানার কর্মকর্তারা ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

এদিকে, চাঁদপুর সদর মডেল থানা মিলনায়তনে স্থানীয় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশসহ সাংবাদিকগণ এ ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন এবং দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, পুলিশের সহযোগিতায় চাঁদপুরের ৮ উপজেলায় ভূমি ও আশ্রয়হীনদের মাঝে প্রায় ৩ শতক ভূমিসহ ৮টি ঘরের চাবি প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর পরই হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর দুই শতক ভূমির ওপর নির্মাণ করা হয়েছে। যার মধ্যে দুটি বেড একটি ডাইনিং ও একটি বারান্দা রয়েছে। টিনসেড দালানগুলো দেখতে দৃষ্টিনন্দন। মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীন মানুষদের ঘর উপহার দিতে পেরে চাঁদপুর জেলা পুলিশ নিজেদের গর্বিত মনে করছে।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, চাঁদপুর সদরের যে ঘরটি দেয়া হয়েছে, তা নির্মাণ করা হয়েছে মৈশাদী ইউনিয়নের শেখেরহাট নামক স্থানে। প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে এ ঘরটি মৃত-সাত্তার দর্জির ছেলে ইউনুস দর্জির কাছে চাবি হস্তান্তর করা হয়েছে। গৃহহীন ইউনুস দর্জি ঘরটি পেয়ে অত্যন্ত খুশি

আরো পড়ুন  ছেংগারচর পৌরসভা নির্বাচন গণসংযোগে ব্যস্ত সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর