Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

চাঁদপুরে ঘর পেল ৮ গৃহহীন প‌রিবার | Rknews71

মুজিববর্ষ উপলক্ষে জেলা পুলিশের সহযোগিতায় নির্মিত উপহার হিসেবে চাঁদপুরের ৮ উপজেলায় ৮টি গৃহহীন হতদরিদ্র পরিবার পেয়েছে জমিসহ ঘর।

রোবববার (১০ এপ্রিল) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সারাদেশে ভার্চুয়ালি সরাসরি যুক্ত হয়ে এসব ঘর হস্তান্তর প্রক্রিয়া উদ্বোধন করেন। একই সময় চাঁদপুর জেলার প্রতিটি থানায় স্থাপিত পুলিশ, নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্ধোধন করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদসহ চাঁদপুর জেলার প্রতিটি থানার কর্মকর্তারা ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

এদিকে, চাঁদপুর সদর মডেল থানা মিলনায়তনে স্থানীয় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশসহ সাংবাদিকগণ এ ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন এবং দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, পুলিশের সহযোগিতায় চাঁদপুরের ৮ উপজেলায় ভূমি ও আশ্রয়হীনদের মাঝে প্রায় ৩ শতক ভূমিসহ ৮টি ঘরের চাবি প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর পরই হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর দুই শতক ভূমির ওপর নির্মাণ করা হয়েছে। যার মধ্যে দুটি বেড একটি ডাইনিং ও একটি বারান্দা রয়েছে। টিনসেড দালানগুলো দেখতে দৃষ্টিনন্দন। মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীন মানুষদের ঘর উপহার দিতে পেরে চাঁদপুর জেলা পুলিশ নিজেদের গর্বিত মনে করছে।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, চাঁদপুর সদরের যে ঘরটি দেয়া হয়েছে, তা নির্মাণ করা হয়েছে মৈশাদী ইউনিয়নের শেখেরহাট নামক স্থানে। প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে এ ঘরটি মৃত-সাত্তার দর্জির ছেলে ইউনুস দর্জির কাছে চাবি হস্তান্তর করা হয়েছে। গৃহহীন ইউনুস দর্জি ঘরটি পেয়ে অত্যন্ত খুশি

আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা সদর সমাজকল্যাণ সোসাইটির উদ্যোগে মশা নিধন কর্মসূচির উদ্বোধন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর