Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে পানিতে ডুবে ১৯ মাস বয়সি শিশুর মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
হাজীগঞ্জে নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে মো. রায়হান নামের ১৯ মাস বয়সি এক শিশু মারা গেছে। বুধবার (১০ মে) বিকালে উপজেলা বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের মুন্সী বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু ওই ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল কাইয়ুমের ছেলে।
জানা গেছে, এদিন সকালে নিজ বাড়ির ওঠানে অন্যান্য শিশুদের সাথে খেলাধূলা করছিলো শিশু মো. রায়হান। খেলাধূলার এক পর্যায়ে শিশুটিকে বেশ কিছুক্ষন দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে বের হয়। পরে বাড়ির পুকুরের পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে শিশু মো. রায়হানকে মৃত ঘোষণা করেন। এ দিকে শিশুটির মৃত্যুর ঘটনায় পরিবার, নিকট আত্মীয়-স্বজনসহ ওই বাড়ির লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. গোলাম মাওলা নঈম জানান, হাসপাতালে আনার পূর্বেই মো. রায়হান নামের শিশুটি মারা গেছে। এসময় তিনি পানিতে ডুবে শিশু মৃত্যুরোধে পারিবারিক সচেতনতা বৃদ্ধির কথা উল্লেখ করেন।

আরো পড়ুন  হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী'র নেতৃত্বে বিক্ষোভ মিছিল | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!