Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

ওবায়দুল কাদেরের আসনেও নির্বাচন করবেন একরামুল চৌধুরী

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য একরামুল করিম চৌধুরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের আসনের পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাড়িতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

কবিরহাট উপজেলাবাসীর সৌজন্যে ইফতার, দোয়া ও মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাকে আমার বাবার স্থানে স্থান দিয়েছিলাম।

তবে এখন নেই। আপনি আপনার ভাইকে দিয়ে আমাকে অপমানিত করেছেন এবং আমার থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ কেড়ে নিয়েছেন। সময় হলে তার জবাব দিতে হবে। আমার বিরুদ্ধে ভাইকে লেলিয়ে দিয়েছেন। মির্জা কাদের আপনার স্ত্রীকেও ছাড়েননি।

 

তিনি আরো বলেন, আমি ২০০১ সাল থেকে জেলা আওয়ামী লীগকে সাজিয়েছি। কিন্তু আজ আমাকে আমার পদ থেকে সরিয়ে দিয়েছেন। কবিরহাটবাসী আজ ঐক্যবদ্ধ্য। তারা তাদের লোককে আগামীতে বেছে নিবে। এখানে কেউ ঠাঁই পাবে না। আমি এ এলাকার সন্তান এখানে ভোট দিয়ে আপনাকে এমপি বানিয়েছি, আপনি সব ভুলে গেছেন। এ এলাকার মানুষ ভুলেনি।

এসময় তিনি আগামীতে নোয়াখালী-৪ ও ৫ আসনের এমপি পদে নিজেকে প্রার্থী ঘোষণা করেন। তিনি বলেন, আগামীতে আপনাদের আমার কাছে আসতে হবে না, আমিই আপনাদের কাছে যাব। কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগে এমন আহ্বায়ক দিয়েছেন। যিনি বিগত ইউপি নির্বাচনে টাকা ছাড়া কাউকে নমিনেশন দেননি। এজন্য তার ভরাডুবি হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জিহান, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি প্রমূখ।

আরো পড়ুন  ফরিদগঞ্জে মদকসহ চিহ্নিত চোর আটক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর