Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ওবায়দুল কাদেরের আসনেও নির্বাচন করবেন একরামুল চৌধুরী

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য একরামুল করিম চৌধুরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের আসনের পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাড়িতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

কবিরহাট উপজেলাবাসীর সৌজন্যে ইফতার, দোয়া ও মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাকে আমার বাবার স্থানে স্থান দিয়েছিলাম।

তবে এখন নেই। আপনি আপনার ভাইকে দিয়ে আমাকে অপমানিত করেছেন এবং আমার থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ কেড়ে নিয়েছেন। সময় হলে তার জবাব দিতে হবে। আমার বিরুদ্ধে ভাইকে লেলিয়ে দিয়েছেন। মির্জা কাদের আপনার স্ত্রীকেও ছাড়েননি।

 

তিনি আরো বলেন, আমি ২০০১ সাল থেকে জেলা আওয়ামী লীগকে সাজিয়েছি। কিন্তু আজ আমাকে আমার পদ থেকে সরিয়ে দিয়েছেন। কবিরহাটবাসী আজ ঐক্যবদ্ধ্য। তারা তাদের লোককে আগামীতে বেছে নিবে। এখানে কেউ ঠাঁই পাবে না। আমি এ এলাকার সন্তান এখানে ভোট দিয়ে আপনাকে এমপি বানিয়েছি, আপনি সব ভুলে গেছেন। এ এলাকার মানুষ ভুলেনি।

এসময় তিনি আগামীতে নোয়াখালী-৪ ও ৫ আসনের এমপি পদে নিজেকে প্রার্থী ঘোষণা করেন। তিনি বলেন, আগামীতে আপনাদের আমার কাছে আসতে হবে না, আমিই আপনাদের কাছে যাব। কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগে এমন আহ্বায়ক দিয়েছেন। যিনি বিগত ইউপি নির্বাচনে টাকা ছাড়া কাউকে নমিনেশন দেননি। এজন্য তার ভরাডুবি হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জিহান, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি প্রমূখ।

আরো পড়ুন  ইশরাকের বক্তব্যের প্রতিবাদে ছেংগারচর পৌর ছাত্রলীগের বিক্ষোভ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর