Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জের রান্ধুনীমূড়া উ’বির ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

শাখাওয়াত হোসেন শামীম:
হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ করেছে। সব জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে ছয় বছর পর গেলো ৫ জুন ঘোষণা করা হয় নির্বাচনী তফসিল। নির্বাচনী তফসিল ঘোষণা অনুযায়ী রবিবার (১১ জুন) সকাল ১০টা থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। যা চলবে ১৩ জুন বিকাল চারটা পর্যন্ত। মনোনয়নপত্র সংগ্রহের প্রথমদিন রোববার সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মজুমদার ও সহকারী প্রদান শিক্ষক শাহ-জামালের হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন ১১জন অভিভাবক সদস্য পদপ্রার্থী।
তারা হলেন,বিদ্যালয়ের বর্তমান এডহক কমিটির সদস্য মঞ্জুর আলম মুন্সী,সাবেক ইউপি সদস্য মরহুম আবদুর রব মেম্বারের ছেলে অহিদুর রহমান,রান্ধুনীমুড়া (মনিনাগ) মজুমদার বাড়ির মোঃ ফয়েজ মজুমদার(উজ্জ্বল),শাহ জাহান (বিএসসি),মহিন উদ্দিন,সোহেল রানা,মজিবুর রহমান,মিজানুর রহমান, মো.হান্নান, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে নয়ন আক্তারের পক্ষে শাহ পরান সৈকত ও লিপি আক্তার।
সকল প্রার্থীরাই চান সুন্দর ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিদ্যালয় পরিচালনা পর্ষদের একটি সুন্দর কমিটি। এতে সকল অভিভাবকের দোয়া ও সহযোগিতাও কামনা করেন প্রার্থীরা।
২০১৮ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের। সেই কমিটির মেয়াদ শেষ হয় ২০২০ সালের ১৭ই মে। এবার নতুন কমিটির জন্য ঘোষণা করা হয়েছে নির্বাচনী তফসিল। ১১ জুন রোববার থেকে ১৩জুন মঙ্গলবার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিবেন প্রার্থীরা। এরপর ১৫ জুন বৃহস্পতিবার যাচাই বাঁচাই,১৮-ই জুন রোববার প্রত্যাহার ও ৫ জুলাই অনুষ্ঠিত হবে নির্বাচন।

আরো পড়ুন  ফরিদগঞ্জে পৌর মেয়রের পদত্যাগের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের অবস্থান কর্মসূচি 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!