Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

ঝড়ের কবলে পড়ে মেঘনায় যাত্রীবাহী দুই লঞ্চের সংঘর্ষ

মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে যাত্রীবাহী দুই লঞ্চের সংঘর্ষে দুটি লঞ্চের আংশিক ক্ষয় ক্ষতি হলেও যাত্রীদের মধ্যে কেউ হতাহত হননি বলে জানিয়েন লঞ্চ কর্তৃপক্ষ।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে চাঁদপুরের গজারিয়া এলাকার মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও লঞ্চ কর্তৃপক্ষ জানিয়েছে, সম্প্রতি ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন লঞ্চঘাট থেকে ডে সার্ভিস হিসেবে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে এমভি টিপু-৬ নামের যাত্রীবাহী লঞ্চটি। শুক্রবার সকাল ৮টার দিকে প্রায় ৪ শতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

বিকেল সাড়ে ৪টার দিকে চাঁদপুরের গজারিয়া এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে লঞ্চটি। ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী এমভি মিতালী-৪ নামক যাত্রীবাহী লঞ্চটি ঝড়ের কবলে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে টিপু-৬ কে সজোরে ধাক্কা দেয়। এতে করে দু’টি লঞ্চেরই কিছুটা ক্ষয় ক্ষতি হলেও দুই লঞ্চে থাকা প্রায় ৬ শতাধিক যাত্রীদের মধ্যে কেউই হতাহত হয়নি।

ঝড় শেষে দুটি লঞ্চই স্বাভাবিকভাবে তাদের গন্তব্যে পৌছেছে বলে জানিয়েছে লঞ্চ কর্তৃপক্ষ।

আরো পড়ুন  হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবু তাহের প্রধানিয়া চেয়ারম্যান নির্বাচিত 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর