Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

চোরকে উদ্ধার করতে গিয়ে ৪ পুলিশ আহত ৪০০ জনের বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চোর পৌর কাউন্সিলর রাজ্জাককে উদ্ধার করতে গিয়ে স্থানীয়দের ইটপাটকেলে ৪ পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় ৪০০ জনের নামে মামলা দায়ের করেছেন পুলিশ।

বুধবার (২০ এপ্রিল) সকালে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (১৮ এপ্রিল) রাতে পীরগঞ্জ থানার উপপরিদর্শক সাধন চন্দ্র রায় বাদী হয়ে মামলা করেন।

জানা গেছে, গত শনিবার রাতে তারাবির নামাজের সময় পৌর শহরের বায়তুল আমান জামে মসজিদ থেকে একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হয় রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক। এ সময় স্থানীয়রা তাকে মারপিট করে মসজিদের ভেতরে আটকে রাখে। এ সংবাদ ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে সেখানে শত শত মানুষের সমাগম হয়। এক পর্যায়ে স্থানীয়রা রাজ্জাককে মেরে ফেলতে উদ্যত হয়।

এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা কোনো কথা না শুনে রাজ্জাককে তাদের হাতে তুলে দিতে শ্লোগান দিতে থাকে এবং পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ চোর মসজিদের ভেতরে দীর্ঘক্ষণ অবরুদ্ধ থাকেন। পরে গভীর রাতে স্থানীয়দের ছত্রভঙ্গ করতে ১২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে রাজ্জাককে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় স্থানীয়দের ইটপাটকেলে আহত হয় ৪ পুলিশ সদস্য। রাবার বুলেটের আঘাতেও আহত হয় বেশ কয়েকজন সাধারণ মানুষ।

তিনি আরও জানান, রাজ্জাকের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে গত রোববার জেলহাজতে পাঠানো হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে ৪০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরো পড়ুন  মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিনের বদলী : নবাগত ওসি রাশেদ মোবারক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন
বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
হাজীগঞ্জের মকিমাবাদে আগুনে টাইলসের মালামালের গোডাউন পুড়ে ছাই

আরও খবর