Header Border

ঢাকা, রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

চোরকে উদ্ধার করতে গিয়ে ৪ পুলিশ আহত ৪০০ জনের বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চোর পৌর কাউন্সিলর রাজ্জাককে উদ্ধার করতে গিয়ে স্থানীয়দের ইটপাটকেলে ৪ পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় ৪০০ জনের নামে মামলা দায়ের করেছেন পুলিশ।

বুধবার (২০ এপ্রিল) সকালে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (১৮ এপ্রিল) রাতে পীরগঞ্জ থানার উপপরিদর্শক সাধন চন্দ্র রায় বাদী হয়ে মামলা করেন।

জানা গেছে, গত শনিবার রাতে তারাবির নামাজের সময় পৌর শহরের বায়তুল আমান জামে মসজিদ থেকে একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হয় রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক। এ সময় স্থানীয়রা তাকে মারপিট করে মসজিদের ভেতরে আটকে রাখে। এ সংবাদ ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে সেখানে শত শত মানুষের সমাগম হয়। এক পর্যায়ে স্থানীয়রা রাজ্জাককে মেরে ফেলতে উদ্যত হয়।

এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা কোনো কথা না শুনে রাজ্জাককে তাদের হাতে তুলে দিতে শ্লোগান দিতে থাকে এবং পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ চোর মসজিদের ভেতরে দীর্ঘক্ষণ অবরুদ্ধ থাকেন। পরে গভীর রাতে স্থানীয়দের ছত্রভঙ্গ করতে ১২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে রাজ্জাককে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় স্থানীয়দের ইটপাটকেলে আহত হয় ৪ পুলিশ সদস্য। রাবার বুলেটের আঘাতেও আহত হয় বেশ কয়েকজন সাধারণ মানুষ।

তিনি আরও জানান, রাজ্জাকের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে গত রোববার জেলহাজতে পাঠানো হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে ৪০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরো পড়ুন  ভোররাতে ঘোষণা দিয়ে হাজীগঞ্জে সাদ্রা দরবার শরীফের একাংশের ঈদুল ফিতর উদযাপন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর