Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল  মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ  হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ও বলাখালে আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে গণসংযোগ,পথসভা অনুষ্ঠিত হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী। ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী (আচরণ) বিধি লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার রাজনীতি ও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের দাবিতে ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ফরিদগঞ্জে সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ

লন্ডনে ছুরিকাঘাতে ৪জন নিহত, গ্রেপ্তার ১ | Rknews71

লন্ডনে ছুরিকাঘাতে একই বাড়িতে নিহত হয়েছেন চারজন। এর মধ্যে তিনজন নারী এবং একজন পুরুষ। এ ঘটনায় সন্দেহজনকভাবে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। রোববার দিবাগত রাত একটা ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে দক্ষিণ পূর্ব লন্ডনের বারমন্ডসে’র প্রায় ৬ লাখ পাউন্ড মূল্যের একটি বাড়িতে। ঘটনার পর পরই স্কটল্যান্ড ইয়ার্ডসের গোয়েন্দাদের সেখানে ডেকে পাঠানো হয়। ডেলাফোর্ড রোডের ওই বাড়িতে তারা পৌঁছে জোর করে বাড়ির ভিতরে প্রবেশ করেন। এ সময় দেখতে পান ছুরিকাঘাতে মারাত্মক আহত চারজন। এর মধ্যে তিনজন নারী ও একজন পুরুষ।

ইমার্জেন্সি সার্ভিসের সেবা দেয়া সত্ত্বেও ঘটনাস্থলে তারা মারা যান। এখন নিহতদের আত্মীয়স্বজনের খোঁজ করছে পুলিশ। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়, নিহতদের লাশের ময়না তদন্ত রিপোর্ট হওয়ার কথা। এতে জড়িত সন্দেহে দক্ষিণ লন্ডনের এক পুলিশ স্টেশনে আটক রাখা হয়েছে একজনকে। অ্যানি বারকেট (৬০) নামের একজন অধিবাসীর বাড়ির পিছনের বেডরুম দিয়ে ঘটনাস্থল ওই বাড়িটি দেখা যায়। তিনি বলেছেন, পুলিশের সাইরেনের শব্দে এবং রাত প্রায় দু’টার দিকে বাড়ির ওপর দিয়ে হেলিকপ্টার চক্কর দেয়ার শব্দে তিনি জেগে যান। বলেন, ওই সময় পুরো রাস্তা ছিল আলোয় সয়লাব। কিন্তু তিনি অথবা তার স্বামী বাড়ির বাইরে যাননি অথবা তারা কিছু দেখেনও নি। হত্যাকাণ্ড সম্পর্কে তিনি হতাশা প্রকাশ করেছেন। বলেছেন, আমার একেবারেই পড়শির বাড়িতে এমন ঘটনা কখনো কাম্য নয়। ঘটনাস্থলের কাছাকাছি ডেলাফোর্ড রোডে বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয় আছে। মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দারা বিষয়টি নিয়ে অনুসন্ধান করছেন। কর্মকর্তারা বলছেন যে চারজনকে হত্যা করা হয়েছে এবং হত্যাকারী একে অন্যকে চিনতেন এমনও হতে পারে। ঘটনায় শোক প্রকাশ করেছেন লন্ডনের মেয়র সাদিক খান। নিহতদের পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি তিনি সমবেদনা প্রকাশ করেছেন।

আরো পড়ুন  দুর্যোগ দুর্বিপাকে আ.লীগই মানুষের ভরসার স্থান - আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
মতলব উত্তরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১
কনস্টেবলের প্রেমের টানে বাংলাদেশে এলেন লাতিন আমেরিকার দেশ পেরুর তরুণী
ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান

আরও খবর