Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আমীর কাজী আর নেই

হাজীগঞ্জ পৌরসভার সাবেক দুইবারের প্যানেল চেয়ারম্যান, ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি ফখরুল ইসলাম মিঠুর বাবা কাজী আমির হোসেন আর নেই। বুধবার (১৩ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে তিনি রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে কাজী আমির হোসেনের বয়স হয়েছিল ৮০ বছর। আমির কাজী নামে তিনি সকলের কাছে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের দক্ষিণ পাড়া কাজী বাড়ির মৃত কাজী আলী আকবরের ছেলে।
সাবেক কাউন্সিলর মিরন কাজী জানান, কাজী আমির হোসেন বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে কুমিল্লা থেকে তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তিনি আরও জানান, বুধবার রাত আনুমানিক ৮টার দিকে কাজী আমির হোসেন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আগামিকাল (১৪ ফেব্রুয়ারী, বৃহস্পতিবার) বাদ জোহর হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে এবং জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ দিকে সাবেক কাউন্সিলর ও সাবেক প্যানেল চেয়ারম্যান কাজী আমির হোসেনের মৃত্যুতে শোকপ্রকাশ করে মরহুমের পরিবারের সমবেদনা জানান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলমসহ পৌর পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আরো পড়ুন  শাহরাস্তির মনির হোসাইনের ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদোন্নতি লাভ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর