Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ থানার ওসির আহবান | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এক মাস সিয়াম সাধনার পর আগামিকাল মঙ্গলবার দেশব্যাপী উদযাপিত হবে পবিত্র ঈদুল ফিতর। অতিমারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) দীর্ঘ বছর পর স্বাভাবিকভাবে পরিবার, পরিজন, নিকট আত্মীয়-স্বজন নিয়ে আমরা উদযাপন করতে যাচ্ছি এ ঈদ।
তাই পবিত্র ঈদুল ফিতরের অপার খুশি আর আনন্দ যেন সবার মাঝে ছড়িয়ে পড়ে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। সে লক্ষ্যে আইন শৃঙ্খলার স্বাভাবিক পরিস্থিতি থাকাটা গুরুত্বপূর্ণ।
সারাদেশের মতো হাজীগঞ্জবাসীও যেন নিরাপদ ও নির্বিঘ্নে এবং ভ্রাতৃত্বের বন্ধনে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে, সে লক্ষ্যে আইন-শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবার সহযোগিতা চেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
তিনি পবিত্র ঈদুল ফিতর শুভেচ্ছা ও সালাম জানিয়ে পোস্টে উল্লেখ করেন,
প্রিয় হাজীগঞ্জবাসী,
আসসালামু আলাইকুম। পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। দীর্ঘ সিয়াম সাধনার পর আমাদের মাঝে এলো এই ঈদ। দুই বছরের করোনা মহামারির পরে আমরা স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে এবারের ঈদ আমাদের বিশেষ তাৎপর্যপূর্ণ। তাই এই ঈদ যেন আমাদের কাছে অনাবিল আনন্দের ও সুখের হয়।
আপনাদের কাছে অনুরোধ দীর্ঘদিন পরে ঈদ উপলক্ষ্যে এলাকায় এসে পুরোনো কোন বিরোধ কিংবা সীমানা নির্ধারণ, উত্তরাধিকার সূত্রে পাওয়া সহায় সম্বলের ভাগবাটোয়ারা নিয়ে অথবা এলাকায় কোন প্রীতি ফুটবল/ক্রিকেট ম্যাচ নিয়ে এমন কোন পরিস্থিতিতে না যাওয়ার জন্য অনুরোধ করছি যাতে আপনার বা আপনার পরিবারের চরম মূল্য দিতে হয়।
সর্বোচ্চ সহনশীলতার মাধ্যমে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহায়তা নিন,স্থানীয় শৃংখলা বজায় রাখুন। যেকোন অনাকাংখিত পরিস্থিতি এড়াতে সর্বপ্রথম সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যেকোন তথ্য আমাদেরকে দিয়ে পুলিশী ন্যায্য সহযোগিতা গ্রহণ করুন। ছোট কোন ভুল আপানাকে আপনার পরিবার থেকে অথবা আপনার কারণে অন্য পরিবারের শান্তি যেন বিঘ্নিত না হয়। অপূরণীয় ক্ষতির কারণ না হয়।
আসুন সহনশীল হয়ে পরষ্পরের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নির্মল আনন্দে ঈদকে উপভোগ করি। অন্যের শান্তির কারণ হয়ে নিজেকে গর্বিত করি। ভালো থাকুন,নিরাপদে থাকুন। আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি। স্থানীয় যেকোন অনভিপ্রেত ঘটনা এড়াতে সংশ্লিষ্ট বিট অফিসারের সহযোগিতা গ্রহণ করুন। ৯৯৯ এর সহযোগিতা গ্রহণ করুন। ঈদ মোবারক।
আরো পড়ুন  হকার্স মার্কেটে আগুন, রক্ষা পেল শতাধীক দোকান | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি
শাহরাস্তিতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ফসলি মাঠে রাতভর কৃষি জমির মাটি কাটার মহাউৎসব
দুই উপজেলার মধ্যবর্তী সেতুটি সীমানা জটিলতায় সংস্কার হচ্ছে না 

আরও খবর