Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ থানার ওসির আহবান | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এক মাস সিয়াম সাধনার পর আগামিকাল মঙ্গলবার দেশব্যাপী উদযাপিত হবে পবিত্র ঈদুল ফিতর। অতিমারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) দীর্ঘ বছর পর স্বাভাবিকভাবে পরিবার, পরিজন, নিকট আত্মীয়-স্বজন নিয়ে আমরা উদযাপন করতে যাচ্ছি এ ঈদ।
তাই পবিত্র ঈদুল ফিতরের অপার খুশি আর আনন্দ যেন সবার মাঝে ছড়িয়ে পড়ে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। সে লক্ষ্যে আইন শৃঙ্খলার স্বাভাবিক পরিস্থিতি থাকাটা গুরুত্বপূর্ণ।
সারাদেশের মতো হাজীগঞ্জবাসীও যেন নিরাপদ ও নির্বিঘ্নে এবং ভ্রাতৃত্বের বন্ধনে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে, সে লক্ষ্যে আইন-শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবার সহযোগিতা চেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
তিনি পবিত্র ঈদুল ফিতর শুভেচ্ছা ও সালাম জানিয়ে পোস্টে উল্লেখ করেন,
প্রিয় হাজীগঞ্জবাসী,
আসসালামু আলাইকুম। পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। দীর্ঘ সিয়াম সাধনার পর আমাদের মাঝে এলো এই ঈদ। দুই বছরের করোনা মহামারির পরে আমরা স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে এবারের ঈদ আমাদের বিশেষ তাৎপর্যপূর্ণ। তাই এই ঈদ যেন আমাদের কাছে অনাবিল আনন্দের ও সুখের হয়।
আপনাদের কাছে অনুরোধ দীর্ঘদিন পরে ঈদ উপলক্ষ্যে এলাকায় এসে পুরোনো কোন বিরোধ কিংবা সীমানা নির্ধারণ, উত্তরাধিকার সূত্রে পাওয়া সহায় সম্বলের ভাগবাটোয়ারা নিয়ে অথবা এলাকায় কোন প্রীতি ফুটবল/ক্রিকেট ম্যাচ নিয়ে এমন কোন পরিস্থিতিতে না যাওয়ার জন্য অনুরোধ করছি যাতে আপনার বা আপনার পরিবারের চরম মূল্য দিতে হয়।
সর্বোচ্চ সহনশীলতার মাধ্যমে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহায়তা নিন,স্থানীয় শৃংখলা বজায় রাখুন। যেকোন অনাকাংখিত পরিস্থিতি এড়াতে সর্বপ্রথম সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যেকোন তথ্য আমাদেরকে দিয়ে পুলিশী ন্যায্য সহযোগিতা গ্রহণ করুন। ছোট কোন ভুল আপানাকে আপনার পরিবার থেকে অথবা আপনার কারণে অন্য পরিবারের শান্তি যেন বিঘ্নিত না হয়। অপূরণীয় ক্ষতির কারণ না হয়।
আসুন সহনশীল হয়ে পরষ্পরের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নির্মল আনন্দে ঈদকে উপভোগ করি। অন্যের শান্তির কারণ হয়ে নিজেকে গর্বিত করি। ভালো থাকুন,নিরাপদে থাকুন। আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি। স্থানীয় যেকোন অনভিপ্রেত ঘটনা এড়াতে সংশ্লিষ্ট বিট অফিসারের সহযোগিতা গ্রহণ করুন। ৯৯৯ এর সহযোগিতা গ্রহণ করুন। ঈদ মোবারক।
আরো পড়ুন  শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহে র‍্যালী ও আলোচনা সভা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
ফের চলছে সড়ক দখলের পাঁয়তারা!
ফরিদগঞ্জে প্রবাসীর সরলতার সুযোগ নিয়ে টাকা চুরি \ উল্টো সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে দালাল আখ্যা দিয়ে প্রাননাশেন হুমকি
হাজীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিকের বিদায় সংবর্ধনা
মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 

আরও খবর