Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শাহরাস্তিতে উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে সারা দেশের ন্যায় শাহরাস্তিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করছে উপজেলা বিএনপি। শুক্রবার বিকেলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের দোয়াভাঙ্গা এলাকায় লিফলেট বিতরণ করে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় বিএনপি নেতারা  লিফলেট বিতরণ ও ভোট বর্জনের অঙ্গীকার করে।
বিভিন্ন ইউনিয়ন থেকে আসা শতশত নেতাকর্মীদের ভোট বর্জনের শ্লোগানে মুখরিত হয়ে উঠে, উপস্থিত নেতাকর্মীরা বলেন, আমদের নেতা   তারেক রহমানের নির্দেশে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণের সময়, জনগণকে উপজেলা নির্বাচন বয়কট করার আহ্বান জানিয়ে ব্যরিস্টার কামাল উদ্দিন বলেন, এই ডামি সরকারের অধীনে কোন নির্বাচন মানি না মানা হবে না,তাই আগামী ২১মে শাহরাস্তি  উপজেলা পরিষদ নির্বাচনও আমরা বয়কট করেছি, এখানে আমাদের কোন প্রার্থী নাই। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। ডামি উপজেলা নির্বাচনের সাথে জনগন নেই সেটা প্রমানিত হয়ে গেছে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম রিপন। সাবেক ছাত্র দল নেতা মো. সোহেল। এছাড়াও বিভিন্ন  পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  হাজীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর