Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি ঘর পুড়ে ছাই | Rknews71

মোঃ জামাল হোসেন ||

চাঁদপুরের শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই। ক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ, বাড়িতে যাওয়ার রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি বাড়িতে না ঢুকতে পেরে ৩টি ঘর সম্পন্ন পুড়ে ছাই হয়েছে। ৬ মে শুক্রবার দুপুর ১টা শাহরাস্তি পৌরসভা ৩ নং ওয়ার্ডের কালিয়াপাড়া আনার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায় ওই বাড়ির মৃত্যু আনোয়ার হোসেনের  বসতঘরসহ ৩টি পুড়ে ছাই হয়। এছাড়াও আশেপাশের  কয়েকটি ঘর আংশিক পুড়ে যায়। বাড়ির রাস্তা না থাকার কারণে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের অবরুদ্ধ করেন। প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করেন ক্ষুব্ধ জনতা। শাহরাস্তি থানা পুলিশ খবর পেয়ে অবরোধের পর যান চলাচল স্বাভাবিক করে দেন শাহরাস্তি মডেল  থানার  অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুল আলম।

খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমজাদ হোসেন। এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন। জানা যায় আনার বাড়ী মৃত আনোয়ার হোসেনের বাসত ঘরে শটসার্কিটে  বিধবা নারীর ঘর ভস্মীভূত। (তার ১টি ছেলে প্রতিবন্ধী) ফায়ার সার্ভিস যথাসময়ে আসলেও বাড়িটির কোনো রাস্তা না থাকায় সহায়তা করা সম্ভব হয়নি। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি প্রায় ১০ লক্ষ টাকা।  পৌর  কতৃপক্ষের নিকট দ্রত রাস্তাটি করার ব্যবস্তা গ্রহণ করার জন‍্য জোর দাবি জানান।

 

আরো পড়ুন  শাহরাস্তির চেড়িয়ারা স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর