Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি ঘর পুড়ে ছাই | Rknews71

মোঃ জামাল হোসেন ||

চাঁদপুরের শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই। ক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ, বাড়িতে যাওয়ার রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি বাড়িতে না ঢুকতে পেরে ৩টি ঘর সম্পন্ন পুড়ে ছাই হয়েছে। ৬ মে শুক্রবার দুপুর ১টা শাহরাস্তি পৌরসভা ৩ নং ওয়ার্ডের কালিয়াপাড়া আনার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায় ওই বাড়ির মৃত্যু আনোয়ার হোসেনের  বসতঘরসহ ৩টি পুড়ে ছাই হয়। এছাড়াও আশেপাশের  কয়েকটি ঘর আংশিক পুড়ে যায়। বাড়ির রাস্তা না থাকার কারণে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের অবরুদ্ধ করেন। প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করেন ক্ষুব্ধ জনতা। শাহরাস্তি থানা পুলিশ খবর পেয়ে অবরোধের পর যান চলাচল স্বাভাবিক করে দেন শাহরাস্তি মডেল  থানার  অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুল আলম।

খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমজাদ হোসেন। এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন। জানা যায় আনার বাড়ী মৃত আনোয়ার হোসেনের বাসত ঘরে শটসার্কিটে  বিধবা নারীর ঘর ভস্মীভূত। (তার ১টি ছেলে প্রতিবন্ধী) ফায়ার সার্ভিস যথাসময়ে আসলেও বাড়িটির কোনো রাস্তা না থাকায় সহায়তা করা সম্ভব হয়নি। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি প্রায় ১০ লক্ষ টাকা।  পৌর  কতৃপক্ষের নিকট দ্রত রাস্তাটি করার ব্যবস্তা গ্রহণ করার জন‍্য জোর দাবি জানান।

 

আরো পড়ুন  ছেংগারচর ক্রীড়া পরিষদ আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ
আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক 
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত 
সন্তানদের স্মার্টফোনের আসক্তি দূর করে বইয়ের প্রতি আগ্রহী করতে হবে : ইউএনও তাপস শীল

আরও খবর