Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

গাড়ি দুর্ঘটনায় নিহত অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু সাইমন্ডস | Rknews71

গাড়ি দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস নিহত হয়েছেন। তার বয়স হয়েছিল ৪৬ বছর। রবিবার খবরটি নিশ্চিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

শনিবার রাতে কুইন্সল্যান্ডের টাউন্সভিলের ৫০ কিলোমিটার দূরে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও উদ্ধারকারী দল জানায়, দুর্ঘটনার পর সাইমন্ডসের গাড়িটি রাস্তা থেকে গড়িয়ে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় মারা যান যিনি।

 

সাইমন্ডসের মৃত্যু অস্ট্রেলিয়ার ক্রিকেটের জন্য বড় ক্ষতি। সাবেক উইকেটরক্ষক রড মার্শ এবং কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের পরে এই বছর সাইমন্ডসকে হারাল অজিরা।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৮ থেকে ২০০৯ পর্যন্ত ২৬ টেস্ট, ১৯৮ ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন সাইমন্ডস। তিনি ছিলেন তার সময়ের সেরা অলরাউন্ডারদের একজন। শক্তিশালী ব্যাটিংয়ের পাশাপাশি ছিলেন ‘ক্যানি’ বোলার। কখনো মিডিয়াম পেস বা কখনো অফ-ব্রেক করতে দেখা যেতো সাইমন্ডসকে। ছিলেন দুর্দান্ত ফিল্ডারও।

২০০৬-০৭ মৌসুমে ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার অ্যাশেজ জয়ে দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। অজিদের দুটি ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলেরও সদস্য ছিলেন সাইমন্ডস।

তার জন্ম ইংল্যান্ডের বার্মিংহামে। যুক্তরাজ্যে কেন্ট, গ্লুচেস্টারশায়ার, ল্যাঙ্কাশায়ার ও সারে’র হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন সাইমন্ডস। কাউন্টি চ্যাম্পিয়নশিপে এক ইনিংসে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড গড়েছিলেন তিনি। গত সপ্তাহে সেই রেকর্ড ভাঙেন বেন স্টোকস।

সাইমন্ডসের আকস্মিক মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াসহ তার সাবেক সতীর্থ অ্যাডাম গিলক্রিস্ট, জেসন গিলেস্পি এবং সাবেক ইংলিশ ব্যাটার মাইকেল ভন।

আরো পড়ুন  হাজীগঞ্জে মামলা দিয়ে প্রবাসীকে হয়রানি করার অভিযোগ!

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ
আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক 
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত 
সন্তানদের স্মার্টফোনের আসক্তি দূর করে বইয়ের প্রতি আগ্রহী করতে হবে : ইউএনও তাপস শীল

আরও খবর