Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

গাড়ি দুর্ঘটনায় নিহত অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু সাইমন্ডস | Rknews71

গাড়ি দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস নিহত হয়েছেন। তার বয়স হয়েছিল ৪৬ বছর। রবিবার খবরটি নিশ্চিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

শনিবার রাতে কুইন্সল্যান্ডের টাউন্সভিলের ৫০ কিলোমিটার দূরে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও উদ্ধারকারী দল জানায়, দুর্ঘটনার পর সাইমন্ডসের গাড়িটি রাস্তা থেকে গড়িয়ে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় মারা যান যিনি।

 

সাইমন্ডসের মৃত্যু অস্ট্রেলিয়ার ক্রিকেটের জন্য বড় ক্ষতি। সাবেক উইকেটরক্ষক রড মার্শ এবং কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের পরে এই বছর সাইমন্ডসকে হারাল অজিরা।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৮ থেকে ২০০৯ পর্যন্ত ২৬ টেস্ট, ১৯৮ ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন সাইমন্ডস। তিনি ছিলেন তার সময়ের সেরা অলরাউন্ডারদের একজন। শক্তিশালী ব্যাটিংয়ের পাশাপাশি ছিলেন ‘ক্যানি’ বোলার। কখনো মিডিয়াম পেস বা কখনো অফ-ব্রেক করতে দেখা যেতো সাইমন্ডসকে। ছিলেন দুর্দান্ত ফিল্ডারও।

২০০৬-০৭ মৌসুমে ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার অ্যাশেজ জয়ে দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। অজিদের দুটি ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলেরও সদস্য ছিলেন সাইমন্ডস।

তার জন্ম ইংল্যান্ডের বার্মিংহামে। যুক্তরাজ্যে কেন্ট, গ্লুচেস্টারশায়ার, ল্যাঙ্কাশায়ার ও সারে’র হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন সাইমন্ডস। কাউন্টি চ্যাম্পিয়নশিপে এক ইনিংসে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড গড়েছিলেন তিনি। গত সপ্তাহে সেই রেকর্ড ভাঙেন বেন স্টোকস।

সাইমন্ডসের আকস্মিক মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াসহ তার সাবেক সতীর্থ অ্যাডাম গিলক্রিস্ট, জেসন গিলেস্পি এবং সাবেক ইংলিশ ব্যাটার মাইকেল ভন।

আরো পড়ুন  চ্যাম্পিয়ন উপলতা যুব সংঘ" শাহরাস্তিতে টেপ টেনিস টি -২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর