Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

গাড়ি দুর্ঘটনায় নিহত অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু সাইমন্ডস | Rknews71

গাড়ি দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস নিহত হয়েছেন। তার বয়স হয়েছিল ৪৬ বছর। রবিবার খবরটি নিশ্চিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

শনিবার রাতে কুইন্সল্যান্ডের টাউন্সভিলের ৫০ কিলোমিটার দূরে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও উদ্ধারকারী দল জানায়, দুর্ঘটনার পর সাইমন্ডসের গাড়িটি রাস্তা থেকে গড়িয়ে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় মারা যান যিনি।

 

সাইমন্ডসের মৃত্যু অস্ট্রেলিয়ার ক্রিকেটের জন্য বড় ক্ষতি। সাবেক উইকেটরক্ষক রড মার্শ এবং কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের পরে এই বছর সাইমন্ডসকে হারাল অজিরা।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৮ থেকে ২০০৯ পর্যন্ত ২৬ টেস্ট, ১৯৮ ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন সাইমন্ডস। তিনি ছিলেন তার সময়ের সেরা অলরাউন্ডারদের একজন। শক্তিশালী ব্যাটিংয়ের পাশাপাশি ছিলেন ‘ক্যানি’ বোলার। কখনো মিডিয়াম পেস বা কখনো অফ-ব্রেক করতে দেখা যেতো সাইমন্ডসকে। ছিলেন দুর্দান্ত ফিল্ডারও।

২০০৬-০৭ মৌসুমে ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার অ্যাশেজ জয়ে দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। অজিদের দুটি ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলেরও সদস্য ছিলেন সাইমন্ডস।

তার জন্ম ইংল্যান্ডের বার্মিংহামে। যুক্তরাজ্যে কেন্ট, গ্লুচেস্টারশায়ার, ল্যাঙ্কাশায়ার ও সারে’র হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন সাইমন্ডস। কাউন্টি চ্যাম্পিয়নশিপে এক ইনিংসে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড গড়েছিলেন তিনি। গত সপ্তাহে সেই রেকর্ড ভাঙেন বেন স্টোকস।

সাইমন্ডসের আকস্মিক মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াসহ তার সাবেক সতীর্থ অ্যাডাম গিলক্রিস্ট, জেসন গিলেস্পি এবং সাবেক ইংলিশ ব্যাটার মাইকেল ভন।

আরো পড়ুন  দেশ ছেড়েছে ৫০ লাখ ইউক্রেনীয় নাগরিক - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!