Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

১ জুন থেকে ফ্যামিলি কার্ড, ১০ টাকায় সয়াবিন তেল বিক্রি স্থগিত | Rknews71

আগামী ৩০ মে পর্যন্ত ফ্যামিলি কার্ডের মাধ্যমে নিত্যপণ্য বিক্রির কার্যক্রম স্থগিত করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। রোববার এক বিশেষ সংবাদ বিজ্ঞপ্তিতে টিসিবি এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, ঢাকা (উত্তর ও দক্ষিণ) এবং বরিশাল সিটি করপোরেশনে ফ্যামিলি কার্ড প্রণয়ন ও বিতরণ কার্যক্রম চলমান। এসব কার্ড বিতরণ শেষ হলে শুধু ফ্যামিলি কার্ড দিয়ে টিসিবির পণ্য বিক্রি অব্যাহত থাকবে। এ সিদ্ধান্ত বাস্তবায়ন করতে ১৬-৩০ মে পর্যন্ত স্বল্প পরিসরে সাধারণ ট্রাকসেল কার্যক্রম স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে টিসিবি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী জুন মাসে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ১ কোটি নিম্ন আয়ের পরিবারের কাছে টিসিবির ভর্তুকি মূল্যে ভোজ্যতেল, মশুর ডাল ও চিনি বিক্রি করা হবে। এর আগে গত ২০ মার্চ থেকে মার্চে ও এপ্রিলে ২ ধাপে সারা দেশে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে নিত্যপণ্য বিক্রি শুরু করে টিসিবি।

মার্চে এ কার্যক্রম শুরু হলেও, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে ১২ লাখ এবং বরিশাল সিটি করপোরেশনে ৯০ হাজার পরিবারকে কার্ড দেওয়া এখনো শেষ হয়নি।

আরো পড়ুন  ফরিদগঞ্জে চেয়ারম্যানের বিরোদ্ধে অনাস্থা বিষয়ে জনতার সিদ্ধান্ত বহাল

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর