Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু উৎসবমুখর পরিবেশে সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন  শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন

চাঁদপুরে ৮ কেজি গাঁজা ও এক নারীসহ দুই মাদক কারবারি আটক | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চাঁদপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এর মধ্যে একজন নারী মাদক কারবারি রয়েছেন। রোববার দিবাগত রাতে চাঁদপুর সদর বাসস্ট্যান্ড সংলগ্ন স্বর্ণখোলা রোডে ফয়সাল শপিং কমপ্লেক্স এলাকা থেকে গাঁজাসহ তাদের হাতে-নাতে আটক করা হয়।
আটককৃত মাদক কারবারিরা হলেন, বরিশাল জেলার কাউনিয়া থানার মো. শাহআলম খানের ছেলে মো. রাব্বি খাঁন (২৯) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মৃত হারুন মিয়ার স্ত্রী তাছলিমা আক্তার ওরফে নাসরিন ওরফে শাপলা (২৮)। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে চাঁদপুর বাসস্ট্যান্ড এর ফয়সাল শপিং কমপ্লেক্স এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রেডিং টীম সদস্যরা। এ সময় মো. রাব্বি খাঁন ও তাছলিমা আক্তারকে ৮ কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়।
জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ১,৬০,০০০/- (এক লক্ষ ষাট হাজার) টাকা । আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর কার্যালয়ের পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমার এ অভিযান পরিচালনা করি। এতে একজন নারীসহ মোট দু’জন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হই। এ ধরনের অভিযান অব্যহত আছে এবং চলবে বলে তিনি জানান
আরো পড়ুন  ফসলী জমির টপ সয়েল কেটে নেওয়ার ফলে আমাদের কৃষি উৎপাদন কমে যাবে" মাটিকাটা বন্ধ করতে হবে :মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম,এমপি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত
আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরও খবর