Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

চাঁদপুরে ৮ কেজি গাঁজা ও এক নারীসহ দুই মাদক কারবারি আটক | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চাঁদপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এর মধ্যে একজন নারী মাদক কারবারি রয়েছেন। রোববার দিবাগত রাতে চাঁদপুর সদর বাসস্ট্যান্ড সংলগ্ন স্বর্ণখোলা রোডে ফয়সাল শপিং কমপ্লেক্স এলাকা থেকে গাঁজাসহ তাদের হাতে-নাতে আটক করা হয়।
আটককৃত মাদক কারবারিরা হলেন, বরিশাল জেলার কাউনিয়া থানার মো. শাহআলম খানের ছেলে মো. রাব্বি খাঁন (২৯) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মৃত হারুন মিয়ার স্ত্রী তাছলিমা আক্তার ওরফে নাসরিন ওরফে শাপলা (২৮)। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে চাঁদপুর বাসস্ট্যান্ড এর ফয়সাল শপিং কমপ্লেক্স এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রেডিং টীম সদস্যরা। এ সময় মো. রাব্বি খাঁন ও তাছলিমা আক্তারকে ৮ কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়।
জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ১,৬০,০০০/- (এক লক্ষ ষাট হাজার) টাকা । আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর কার্যালয়ের পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমার এ অভিযান পরিচালনা করি। এতে একজন নারীসহ মোট দু’জন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হই। এ ধরনের অভিযান অব্যহত আছে এবং চলবে বলে তিনি জানান
আরো পড়ুন  চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এসআই হাজীগঞ্জ থানার মেসবাহুল আলম চৌধুরী - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত 
সন্তানদের স্মার্টফোনের আসক্তি দূর করে বইয়ের প্রতি আগ্রহী করতে হবে : ইউএনও তাপস শীল
শাহরাস্তিতে বলশীদ দক্ষিণ পাড়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন নেহাল আহমেদ আতিকী জৈনপুরী

আরও খবর