Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে শাহরাস্তিতে ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল | Rknews71

মোঃ জামাল হোসেনঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ।
বুধবার (২৫ মে ) বিকেলে চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ও শাহরাস্তি উপজেলার সভাপতি প্রার্থী মোঃ ইমরান মনিরের নেতৃত্বে শত শত নেতাকর্মীর অংশগ্রহণে উপজেলার নিজমেহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্স গেটের বটতলায় সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ইমরান মনির বলেন, জননেত্রী শেখ হাসিনা কেবলমাত্র আমাদের প্রধানমন্ত্রীই নন, তিনি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা। যার জন্ম না হলে আমরা স্বাধীন পতাকা-রাষ্ট্র পেতাম না। বঙ্গবন্ধুর নির্মম হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বটবৃক্ষের মত ছায়া দিয়ে রেখেছেন। কোন কুলাঙ্গার যদি তাঁর বিরুদ্ধে কটুক্তি করে তাহলে আমরা ছাত্রলীগ কর্মীরা দাঁতভাঙ্গা জবাব দেব। তিনি আরও বলেন, আগামী ২৭ তারিখ ছাত্রদলের কর্মসূচি রয়েছে সেদিন রাজপথে ছাত্রলীগ শাহরাস্তির প্রতিটি ইউনিট নেতাকর্মীরা সজাগ এবং সতর্ক অবস্থান করবে। জননেতা মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এম পি মহোদয় এর রাজনৈতিক এলাকায় যে কোন প্রকার অপরাজনীতি সহ্য করা হবেনা,কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে ছাত্রলীগ দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন সোহাগ, মাহবুব আলম, বিপু, কামরুল, তুষার মোল্লা, ফাহাদ, আরজু, খোরশেদ,  অভি, সাকিব, মামুন, আল আমিন রাতুল, শান্ত, সাইমুন, তারেক, হাবিব, শাকিল, সজিব, রাকিব, ফাহিম, বাপ্পি, তপু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা  তুষার,  ইমন, তারেক ভুইয়া, রিয়াজ, মিরাজ, নিজাম, রিয়াজ হোসেন,  হান্নান, মামুন, সোহেল ইসলাম, রবিউল, মিরন, ফখরুল, তনয়সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরো পড়ুন  টাওয়ার হ্যামলেটসের মেয়র নির্বাচিত হলেন লুৎফুর রহমান | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বৃহস্পতিবার
শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা
হাজীগঞ্জে গাড়িতে আগুন ও ভাংচুর
ছেংগারচর পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে হাজীগঞ্জে র‌্যালি, আলোচনা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আরও খবর