Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু উৎসবমুখর পরিবেশে সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন  শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন

ইউপি চেয়ারম্যান সেলিম গাজীর জামিন নামঞ্জুর , ৪ জনকে জেলহাজতে প্রেরণ -Rknews71

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ৯ নং জহিরাবাদ ইউনিয়নের মেঘনা নদীতে স্প্রীড বোট ছিনতাই মামলায় জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজীর জামিন নামঞ্জুর করে ৪ আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল ৩০ মে মতলব উত্তর কোর্ট সিনিয়র সিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন এর আদালত
জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
আটককৃতারা হলো, মামলার ১ নাম্বার আসামী জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, ৪ নাম্বার আসামী ইউপি সদস্য কাজল মেম্বার, ৫ নাম্বার আসামী শফিক ও ১২ নাম্বার আসামী গাজী নাজমুল। এ মামলায় ৩ জন আসামী জামিনে রয়েছে এবং বাকী ৫ আসামী পলাতক রয়েছে বলে জানা যায়।
জানা যায় , ২৪ জুলাই ২০২১ ইং তারিখে রবিবার বিকেল ৪ টায় মেঘনা নদি হতে স্পীডবোট এস পি বি, মেহেরীমা এম ০১- ৩০ ১৮ ডাকাতি করে জহিরাবাদ ইউপির চেয়ারম্যান সেলিম তার বাড়ীর সামনে আটকে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে স্পীড বোট নিয়ে যাওয়ার ঘটনায় বিরোধ সৃষ্টি হওয়ার আশঙ্কা য় ঘটনাস্থলে যান সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত ও মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল।
তখন স্পীড বোটটি থানা পুলিশ জব্দ করতে চাইলে সেলিম চেয়ারম্যান পুলিশকে বাঁধা প্রদান করেন । স্পীড বোট না পেয়ে স্পীট বোর্ডের মালিক কাজী মতিন থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিমের বাড়ীর সামনে থেকে স্পীট বোটটি উদ্ধার করেন।
উক্ত স্পীড বোট ছিনতাই ঘটনায় কাজী মতিন বাদী হয়ে ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন মামলা নং জিআর ১৬৩/২১, তারিখ ২৫- ৭- ২০২১ ইং। মতলব উত্তর থানায় পেনাল কোড ১৮৬০ এর ১৪৩, ১১৪, ৪২৭, ৪৩৯, ও ৫০২ (২) ধারায় মামলা দায়ের করেছেন।
এই মামলার ৪ জন আসামি গতকাল ৩০ মে চাঁদপুর আদালতে জামিন আনতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের আদেশ দেন।

আরো পড়ুন  হাজীগঞ্জের ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির পদযাত্রা সম্পন্ন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

আরও খবর