Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

ইউপি চেয়ারম্যান সেলিম গাজীর জামিন নামঞ্জুর , ৪ জনকে জেলহাজতে প্রেরণ -Rknews71

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ৯ নং জহিরাবাদ ইউনিয়নের মেঘনা নদীতে স্প্রীড বোট ছিনতাই মামলায় জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজীর জামিন নামঞ্জুর করে ৪ আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল ৩০ মে মতলব উত্তর কোর্ট সিনিয়র সিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন এর আদালত
জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
আটককৃতারা হলো, মামলার ১ নাম্বার আসামী জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, ৪ নাম্বার আসামী ইউপি সদস্য কাজল মেম্বার, ৫ নাম্বার আসামী শফিক ও ১২ নাম্বার আসামী গাজী নাজমুল। এ মামলায় ৩ জন আসামী জামিনে রয়েছে এবং বাকী ৫ আসামী পলাতক রয়েছে বলে জানা যায়।
জানা যায় , ২৪ জুলাই ২০২১ ইং তারিখে রবিবার বিকেল ৪ টায় মেঘনা নদি হতে স্পীডবোট এস পি বি, মেহেরীমা এম ০১- ৩০ ১৮ ডাকাতি করে জহিরাবাদ ইউপির চেয়ারম্যান সেলিম তার বাড়ীর সামনে আটকে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে স্পীড বোট নিয়ে যাওয়ার ঘটনায় বিরোধ সৃষ্টি হওয়ার আশঙ্কা য় ঘটনাস্থলে যান সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত ও মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল।
তখন স্পীড বোটটি থানা পুলিশ জব্দ করতে চাইলে সেলিম চেয়ারম্যান পুলিশকে বাঁধা প্রদান করেন । স্পীড বোট না পেয়ে স্পীট বোর্ডের মালিক কাজী মতিন থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিমের বাড়ীর সামনে থেকে স্পীট বোটটি উদ্ধার করেন।
উক্ত স্পীড বোট ছিনতাই ঘটনায় কাজী মতিন বাদী হয়ে ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন মামলা নং জিআর ১৬৩/২১, তারিখ ২৫- ৭- ২০২১ ইং। মতলব উত্তর থানায় পেনাল কোড ১৮৬০ এর ১৪৩, ১১৪, ৪২৭, ৪৩৯, ও ৫০২ (২) ধারায় মামলা দায়ের করেছেন।
এই মামলার ৪ জন আসামি গতকাল ৩০ মে চাঁদপুর আদালতে জামিন আনতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের আদেশ দেন।

আরো পড়ুন  শাহরাস্তিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জন কাঠমিস্ত্রির মৃত্যুঃ আহত ৪ জন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
ফরিদগঞ্জে প্রবাসীর সরলতার সুযোগ নিয়ে টাকা চুরি \ উল্টো সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে দালাল আখ্যা দিয়ে প্রাননাশেন হুমকি
মতলব উত্তরে ৪৪ কেজি গাঁজা’সহ নৌ-পুলিশের হাতে আটক -৩
মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি

আরও খবর