Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

কচুয়ায় উপজেলা পরিষদের ভবন উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় তুমুল হট্রগোল ও ক্ষোভ প্রকাশ – Rknews71

কচুয়া,(চাঁদপুর)প্রতিনিধি :
কচুয়ায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হল রুমের নির্মানের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় তুমুল হট্রগোল,প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশের মধ্যে দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত ভবনের অনুষ্ঠান যথাসময়ে শুরু হওয়ার পর পরই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান ব্যানারে ছবি না থাকার বিষয়ে প্রতিবাদ জানান। তাদের প্রতিবাদের প্রতি সমর্থন জানিয়ে দর্শক সারীতে বসা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একসাথে দাঁড়িয়ে প্রতিবাদ সমর্থন জানান। এ সময় হলরুমে তুমুল হট্রগোল বেধে যায় এবং কিছক্ষনের জন্য অনুষ্ঠানের কার্যক্রম বন্ধ হয়ে যায় । মিছিলে মিছিলে মুখরিত হয় উপজেলা পরিষদের নব নির্মিত মিলনায়তন। এ সময় প্রধান অতিথি সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির হস্থক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে অন্যান্য সকল অতিথিবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। বক্তাগন উদ্দেশ্যমূলক ভাবে আয়োজকগন উদ্বোধনী ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছাড়াই উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানার স্টেজে সাঁটানো হয় বলে জানান। হট্রগোল ও প্রতিবাদের পর প্রধান অতিথি ড.মহীউদ্দিন খান আলমগীর এমির নির্দেশে ব্যানারটি সরিয়ে ৩০ মিনিটের মধ্যে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবিসহ নতুন ব্যানার সাটিয়ে অনুষ্ঠানের কাযক্রম সম্পন্ন করেন।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ ব্যানারের বিষয় অনাকাঙ্খিত ভুলের জন্য দঃখ প্রকাশ করে সান্তনা বক্তব্য প্রদান করেন ।

আরো পড়ুন  হাজীগঞ্জে ২ নং বাকিলা ইউপিতে ১৪০৭ কার্ডধারীর মাঝে টিসিবির পণ্য বিতরণ সম্পন্ন  | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর