Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

কচুয়ায় উপজেলা পরিষদের ভবন উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় তুমুল হট্রগোল ও ক্ষোভ প্রকাশ – Rknews71

কচুয়া,(চাঁদপুর)প্রতিনিধি :
কচুয়ায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন ও হল রুমের নির্মানের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকায় তুমুল হট্রগোল,প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশের মধ্যে দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত ভবনের অনুষ্ঠান যথাসময়ে শুরু হওয়ার পর পরই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান ব্যানারে ছবি না থাকার বিষয়ে প্রতিবাদ জানান। তাদের প্রতিবাদের প্রতি সমর্থন জানিয়ে দর্শক সারীতে বসা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একসাথে দাঁড়িয়ে প্রতিবাদ সমর্থন জানান। এ সময় হলরুমে তুমুল হট্রগোল বেধে যায় এবং কিছক্ষনের জন্য অনুষ্ঠানের কার্যক্রম বন্ধ হয়ে যায় । মিছিলে মিছিলে মুখরিত হয় উপজেলা পরিষদের নব নির্মিত মিলনায়তন। এ সময় প্রধান অতিথি সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির হস্থক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে অন্যান্য সকল অতিথিবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। বক্তাগন উদ্দেশ্যমূলক ভাবে আয়োজকগন উদ্বোধনী ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছাড়াই উদ্বোধনী অনুষ্ঠানের ব্যানার স্টেজে সাঁটানো হয় বলে জানান। হট্রগোল ও প্রতিবাদের পর প্রধান অতিথি ড.মহীউদ্দিন খান আলমগীর এমির নির্দেশে ব্যানারটি সরিয়ে ৩০ মিনিটের মধ্যে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবিসহ নতুন ব্যানার সাটিয়ে অনুষ্ঠানের কাযক্রম সম্পন্ন করেন।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ ব্যানারের বিষয় অনাকাঙ্খিত ভুলের জন্য দঃখ প্রকাশ করে সান্তনা বক্তব্য প্রদান করেন ।

আরো পড়ুন  ফরিদগঞ্জে কলেজ শিক্ষকের বিরুদ্ধে ইসরাইলের পক্ষে ফেসবুকে মন্তব্য দেওয়ায় বিক্ষোভ মিছিল

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

আরও খবর