Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে কলেজ ক্যাম্পাসে পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।
এরপর কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে কলেজের সাংস্কৃতিক সংগঠন উত্তরনের পক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. ফরহাদ হোসেন রতন।
এ সময় আরো বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য স্বপন কুমার পাল, মোহাম্মদ এনায়েত করিম, মো. মজিবুর রহমান তালুকদার ও মোহাম্মদ শামছুজ্জামান মুন্সী, শিক্ষকদের মধ্যে উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, সহকারী অধ্যাপক মো. সেলিম, মো. সেলিম পাটওয়ারী ও প্রদীপ কুমার দাস, শিক্ষার্থীদের পক্ষে মো. রাকিবুল হাসান ও মো. শাহজালাল।
শুরুতেই পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন মো. নাহিদুল ইসলাম ও রঞ্জিতা পাল। সহকারী অধ্যাপক নাজমা আক্তারের উপস্থাপনায় বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল মান্নান, মাহমুদ আহমেদ মিঠু, মো. সিরাজুল হক পাটওয়ারী, মো, আবুল হাশেম, শুকু মিয়া, নাজমা আক্তার, তৌহিদা আকতারসহ সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  তাদের বেচেঁ থাকার স্বপ্ন পুড়ে ছাই! | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অফিস সহকারীর ভুলে প্রধান শিক্ষকে বলি দেয়ার অপচেষ্টা!
রূপসা দক্ষিণ ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন
হাজীগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রি ১৯৫ কেজি জব্দ,৩জনকে ৯ হাজার টাকা জরিমান 
শাহরাস্তিতে  ইউএস যুব সংগঠনের উদ্যোগ শিক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ আলোচনা সভা অনুষ্ঠিত
শাহরাস্তিতে সূচীপাড়া ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির  সভা অনষ্ঠিত
হাজীগঞ্জ ইঞ্জি. মমিনুল হকের পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন

আরও খবর

error: Content is protected !!