Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ll
হাজীগঞ্জের সুহিলপুর উচ্চ বিদ্যালয়ে বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন টিটুর নেতৃত্বে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষক-কর্মচারীরা।
এরপর এ দিন সকাল থেকে দুপুর পর্যন্ত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে বিদ্যালয় হলরুমে স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রোটা. আহসান হাবীব অরুন।
সহকারী শিক্ষক জাহিদ হাসানের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সদস্য মো. ওমর ফারুক, মো. শাহ আলম পাটওয়ারী, মোবারক হোসেন, আবু সায়েদ, খোরশেদ আলম, সালেহা বেগম, শিক্ষকদের পক্ষে উত্তম কুমার দেবনাথ, রহিমা বেগম, শিক্ষার্থীদের পক্ষে মাহিয়া মাহী ও আল মামুন প্রমুখ।
বক্তব্য শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সহকারী শিক্ষক মো. শাহদাত হোসেন। এর আগে পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন জান্নাতুল ফেরদাউস।
এরপর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Attachments area
আরো পড়ুন  কচুয়ায় এ্যাডভোকেট আব্দুল আউয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর