Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

এ আর রহমান এখন ঢাকায়,সাথে আছেন ২০০ সঙ্গী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কনসার্টের আয়োজন করছে ক্রিকেট বোর্ডও (বিসিবি)। ২০২০ সালে এই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মহামারি করোনার প্রকোপের কারণে তা সম্ভব হয়নি। করোনা নিয়ন্ত্রণে থাকায় এবার কনসার্টটি করতে যাচ্ছে বিসিবি।

আগামীকাল ২৯ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এই কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমান। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে উঠেছেন তিনি। সেখানেই দুইদিন থাকবেন তিনি। কনসার্টের জন্য দুইশ জন সঙ্গী নিয়ে ঢাকায় এসেছেন তিনি।

আজ সোমবার (২৮ মার্চ) মিরপুরে রিহার্সাল করবেন এ আর রহমান। পরদিন ২৯ মার্চ তার কনসার্ট হবে। কনসার্টে তিন ঘণ্টার বেশি সময় পারফর্ম করবেন অস্কারে জয়ী এই শিল্পী।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিশেষ একটি গান তৈরি করেছেন এ আর রহমান। বিসিবি নিজেদের উদ্যোগে গানটি বানিয়েছে। কনসার্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গানটি গাইবেন বরেণ্য এই শিল্পী।

এছাড়া প্রায় ১৫ হাজার দর্শককে এই আয়োজন দেখার সুযোগ করে দেওয়া হবে। দর্শকদের জন্য টিকেট কেটে কনসার্টে প্রবেশের ব্যবস্থা করছে বিসিবি। এক্ষেত্রে প্লাটিনাম ক্যাটাগরির টিকিটের মূল্য ১০ হাজার টাকা, গোল্ড ক্যাটাগরির টিকিটের মূল্য ৫ হাজার টাকা ও ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিটের মূল্য ১ হাজার টাকা।

আরো পড়ুন  সৌদিআরব দাম্মাম বিএনপির পূণরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ফারুক মোল্লা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কন্যা সন্তানের মা হলেন নায়িকা পরীমনি! নাম রেখেছেন প্রিয়ম
‘’ও মেয়ে ঢং করো না’’ গানের পরিচালক কে এ নিলয়
হাজীগঞ্জ প্রিমিয়ার ফুটবল  লীগ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন
ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান

আরও খবর