Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে আটককৃতদের আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতি কালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে ৬ ডাকাত সদস্যকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের হাজী বাড়ির আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা ওরফে মহিন উদ্দিন (৩০), কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর-নোয়াপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির মৃত ইদ্রিস ভুঁইয়ার ছেলে মো. এরশাদ ভুঁইয়া (৩২)।
হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া গ্রামের মহিন উদ্দিন বেপারী বাড়ির মনির হোসেনের ছেলে আক্রাম হোসেন শান্ত (২৫) ও একই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মো. লিটন (৩০)।
নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের বাইন্যা বাড়ির মো. রুহুল আমিনের ছেলে মো. বেলাল হোসেন (৩৫) ও একই জেলার কোম্পানিগঞ্জ থানার চরপার্বতী গ্রামের আমজাত সারেং বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. ইলিয়াস (৩৮)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ।
এসময় ডাকাতির প্রস্তুতিকালে ওই গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে রাত আনুমানিক দুইটার দিকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে হাতে-নাতে আটক করে পুলিশ।
আটককৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র (কিরিচ, কুড়াল, ছুরি, কাটার, এস.এস পাইপ) ও একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে।
থানা সূত্রে আরো জানা গেছে, আটককৃত ডাকাতেরা চাঁদপুরসহ আশ-পাশের জেলায় গরুসহ অন্যান্য চুরিসহ ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির মামলা রয়েছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটক ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে ২টি মামলা (নং- ৯/১২৭ ও ১০/১২৮) দায়ের করা হয়েছে।
আরো পড়ুন  হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির উদ্যোগে ইফতার ও দোয়া

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা!
চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার
ট্রাক প্রতীকে নিবন্ধন পাওয়ায় চাঁদপুরে গণধিকার পরিষদের আলোচনা সভা ও আনন্দ মিছিল 
ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্ণ হওয়ায় সকল শহীদদের স্মরণে শাহরাস্তিতে “শহীদি মার্চ”

আরও খবর

error: Content is protected !!