Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে আটককৃতদের আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতি কালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে ৬ ডাকাত সদস্যকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের হাজী বাড়ির আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা ওরফে মহিন উদ্দিন (৩০), কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর-নোয়াপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির মৃত ইদ্রিস ভুঁইয়ার ছেলে মো. এরশাদ ভুঁইয়া (৩২)।
হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া গ্রামের মহিন উদ্দিন বেপারী বাড়ির মনির হোসেনের ছেলে আক্রাম হোসেন শান্ত (২৫) ও একই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মো. লিটন (৩০)।
নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের বাইন্যা বাড়ির মো. রুহুল আমিনের ছেলে মো. বেলাল হোসেন (৩৫) ও একই জেলার কোম্পানিগঞ্জ থানার চরপার্বতী গ্রামের আমজাত সারেং বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. ইলিয়াস (৩৮)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ।
এসময় ডাকাতির প্রস্তুতিকালে ওই গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে রাত আনুমানিক দুইটার দিকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে হাতে-নাতে আটক করে পুলিশ।
আটককৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র (কিরিচ, কুড়াল, ছুরি, কাটার, এস.এস পাইপ) ও একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে।
থানা সূত্রে আরো জানা গেছে, আটককৃত ডাকাতেরা চাঁদপুরসহ আশ-পাশের জেলায় গরুসহ অন্যান্য চুরিসহ ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির মামলা রয়েছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটক ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে ২টি মামলা (নং- ৯/১২৭ ও ১০/১২৮) দায়ের করা হয়েছে।
আরো পড়ুন  হাজীগঞ্জের বলাখালে খোলা ট্রাকে বালু পরিবহন: দুর্ভোগে পথচারীসহ এলাকাবাসী-Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে

আরও খবর