Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

হাজীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে আটককৃতদের আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতি কালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে ৬ ডাকাত সদস্যকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের হাজী বাড়ির আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা ওরফে মহিন উদ্দিন (৩০), কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর-নোয়াপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির মৃত ইদ্রিস ভুঁইয়ার ছেলে মো. এরশাদ ভুঁইয়া (৩২)।
হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া গ্রামের মহিন উদ্দিন বেপারী বাড়ির মনির হোসেনের ছেলে আক্রাম হোসেন শান্ত (২৫) ও একই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মো. লিটন (৩০)।
নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের বাইন্যা বাড়ির মো. রুহুল আমিনের ছেলে মো. বেলাল হোসেন (৩৫) ও একই জেলার কোম্পানিগঞ্জ থানার চরপার্বতী গ্রামের আমজাত সারেং বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. ইলিয়াস (৩৮)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ।
এসময় ডাকাতির প্রস্তুতিকালে ওই গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে রাত আনুমানিক দুইটার দিকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে হাতে-নাতে আটক করে পুলিশ।
আটককৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র (কিরিচ, কুড়াল, ছুরি, কাটার, এস.এস পাইপ) ও একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে।
থানা সূত্রে আরো জানা গেছে, আটককৃত ডাকাতেরা চাঁদপুরসহ আশ-পাশের জেলায় গরুসহ অন্যান্য চুরিসহ ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির মামলা রয়েছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটক ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে ২টি মামলা (নং- ৯/১২৭ ও ১০/১২৮) দায়ের করা হয়েছে।
আরো পড়ুন  জমিসংক্রান্ত বিরোধের জেরে লাশ দাফনে বাধা, ১৮ ঘণ্টা পর দাফন 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই

আরও খবর