Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

কচুয়ায় ৪০ বোতল ফেন্সিডিল ও ০৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ মাদক কারবারি | Rknews71

কচুয়া প্রতিনিধিঃ
কচুয়ায় জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩১ মে) সকালে উপজেলার খাজুরিয়া সংলগ্ন এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কচুয়ায় মাদক বিরোধী আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃ মাদক কারবারিরা হলো, কুমিল্লা জেলার লাকসাম থানার দোলারিচোঁ গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. আলী হোসেন (৪৫), চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আব্দুল মান্নান (৪৫) ও গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার পীড়ারবাড়ী গ্রামের মাখৈন বাড়ৈর ছেলে স্বপন বাড়ৈ (২২)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন সকালে কচুয়া উপজেলার খাজুরিয়া গ্রামের কুমিল্লা-টু-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর কাছে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এ সময় পৃথক পৃথক অভিযানে উল্লেখিত মাদক কারবারীদের ৪০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামিমা আক্তারসহ সঙ্গীয় ফোর্স।
পরে উক্ত আসামীদের বিরুদ্ধে কচুয়া থানায় পৃথক পৃথক এজাহার (মামলা) দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা। একই দিন তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে হাজতে পাঠায় পুলিশ।
আরো পড়ুন  মতলব উত্তর অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এম. ইসফাক আহসান সিআইপি’কে সংবর্ধনা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর