Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

কচুয়ায় ৪০ বোতল ফেন্সিডিল ও ০৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ মাদক কারবারি | Rknews71

কচুয়া প্রতিনিধিঃ
কচুয়ায় জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩১ মে) সকালে উপজেলার খাজুরিয়া সংলগ্ন এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কচুয়ায় মাদক বিরোধী আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃ মাদক কারবারিরা হলো, কুমিল্লা জেলার লাকসাম থানার দোলারিচোঁ গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. আলী হোসেন (৪৫), চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আব্দুল মান্নান (৪৫) ও গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার পীড়ারবাড়ী গ্রামের মাখৈন বাড়ৈর ছেলে স্বপন বাড়ৈ (২২)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন সকালে কচুয়া উপজেলার খাজুরিয়া গ্রামের কুমিল্লা-টু-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর কাছে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এ সময় পৃথক পৃথক অভিযানে উল্লেখিত মাদক কারবারীদের ৪০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামিমা আক্তারসহ সঙ্গীয় ফোর্স।
পরে উক্ত আসামীদের বিরুদ্ধে কচুয়া থানায় পৃথক পৃথক এজাহার (মামলা) দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা। একই দিন তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে হাজতে পাঠায় পুলিশ।
আরো পড়ুন  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে হাজীগঞ্জ উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল | Rknews71  

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর