Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি বসত ঘর পুড়ে ছাই,১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতির আসংখ্যা | Rknews71

নিজস্ব প্রতিবেদক,,
চাঁদপুররে হাজীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ পরিবারের ৭টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।
প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়- ক্ষতি হয়।
ঘটনাটি গতকাল ৫ জুন রোববার উপজেলার ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়নের ২নং ওয়ার্ড (মধ্য বড়কুল) তোরাবালী বেপারী বাড়ির প্রবাসী সুমনের ঘরের এককোণ থেকে অগ্নিকান্ডের বিস্তার ঘটে।  আগুনের লাল শিখা ছড়িয়ে পড়ে চার পাশে, পুড়ে ছাই হয়ে যায় ওমান প্রবাসী হানিফ, টাইলস মিস্ত্রি আরিফ ও কৃষক মোহাম্মদ মিয়ার ঘর।
আগুন দেখে কোনোমতে নিজের জীবন বাঁচাতে ঘর থেকে বেরিয়ে পড়েন তারা।
তবে পুড়ে গেছে কুয়েত প্রবাসী সুমন, ওমান প্রবাসী হানিফ, টাইলস্ মিস্ত্রী আরিফ ও কৃষক মোহাম্মদ মিয়ার ঘরে থাকা সব কিছু। ভয়াবহ এ অগ্নিকান্ডে রাতে নিজের সব কিছু হারিয়ে কান্নায় ভেঙে পড়েন তিন পরিবারের সকল সদস্যারা।
ক্ষতিগ্রস্ত টাইলস্ মিস্ত্রী আরিফ জানান, আমাদের তিন ভাইয়ের পাঁচ লাখ টাকার লোন আছে। ওমান প্রবাসী মেঝো ভাই হানিফ টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না। সে অনেক অসুস্থ।
  অসুস্থ শরীর নিয়ে পড়ে আছে প্রবাসে, কাজ করতে পারছে না । এর মধ্যেই অগ্নিকাণ্ডে পরিবারটা এখন পথে বসতে হলো। গভির রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা।
ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান ও প্রত্যক্ষদশীরা ঘটনার বিবরণ তুলে ধরে ক্ষতিগ্রস্ত নিঃস্ব পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য ইউএনও, জেলা প্রশাসক ও স্থানীয় সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের কাছে আহবান জানান।
তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত সুমন, হানিফ ও আরিফের মা, স্ত্রী ও সন্তানরা মিলে ১৩ সদস্যের পরিবার। দুপুরে একবেলা খাবার গোসল করে পরনের কাপড় পরিবর্তন করার একমাত্র আশা ভরসা এখন তাদের প্রয়োজন সহযোগিতার।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম।
আরো পড়ুন  উপজেলা নির্বাচনকে ঘিরে আ.লীগ চেয়ারম্যান প্রার্থীদের হিড়িক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!