Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে হৃদরোগে আক্রান্ত হয়ে যুবলীগ নেতার মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মো. ইব্রাহিম মিয়া (৩৮) নামের এক যুবলীগ নেতা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া…. রাজিউন)। বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাড়িতে তিনি মারা যান। এ দিন সকালে তিনি নিজ বাড়িতে অচেতন হয়ে পড়লে পরিবার ও বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত মো. ইব্রাহিম মিয়া পৌরসভাধীন ৭নং ওয়ার্ড (টোরাগড় ও বদপুরগ্রাম) যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। তিনি ওই ওয়ার্ডের বদরপুর গ্রামের বাঘু মিয়া হাজী বাড়ির মৃত তাপাজ্জাল হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন মেয়েসহ অংসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে যুবলীগ নেতার মৃত্যুর খবর পেয়ে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল লিপন, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী মনির হোসেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মরহুমের বাড়িতে উপস্থিত হন।

এ সময় উপস্থিত সকল নেতৃবৃন্দ মো. ইব্রাহিম মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান। আজ বিকালে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আরো পড়ুন  ডিস্ট্রিক্ট বেস্ট রোটারিয়ান অ্যাওয়ার্ড পেলেন রোটা. মাহবুবুর রহমান সুমন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!