Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

হাজীগঞ্জে ৩’শ রোগিকে বিনামূল্যে চিকিৎসা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ তানভীর হায়দার চৌধুরী – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
শনিবার (২৪ ডিসেম্বর) বাকিলা উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী মেডিকেল টিম নিয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটপোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. তানভীর হায়দার চৌধুরী।
মহান বিজয় দিবস এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র মরহুম মুক্তিযোদ্ধা আলহাজ্ব তাফাজ্জল হায়দার নসু চৌধুরীসহ সকল শহীদের মাগফেরাত কামনায় বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করেন তিনি।
প্রতি বছর তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে থাকেন। তার ধারাবাহিকতায় এবছরও তিনি বাকিলা ইউনিয়নের দিনব্যাপী দরিদ্র, অসহায় ও দুস্থ রোগিদের অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
বাকিলা উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠিত এ ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যথা, বিকলাঙ্গ রোগ, জন্মগত হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা সংকান্ত চিকিৎসা দেয়া হয়।
এছাড়াও এই ক্যাম্পের মাধ্যমে যেসব রোগি টাকার অভাবে হাড়ভাঙ্গা অপারেশন করতে পারে নাই এবং কবিরাজের কাছে গিয়ে হাত-পা নষ্ট করেছে, এসব রোগিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষনে রাখা হয়েছে।
প্রয়োজনে তাদেরকে স্বল্পখরচে অথবা বিনামূল্যে অপারেশন করার ব্যবস্থা করা হবে বলে জানা গেছে। ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগিতা করেছে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একুশে ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার।
উল্লেখ্য, মরহুম বীরমুক্তিযোদ্ধা তাফাজ্জল হায়দার নসু চৌধুরী ও একুশে পদকপ্রাপ্ত নারী বীরমুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী দম্পতির সুযোগ্য সন্তান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটপোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. তানভির হায়দার চৌধুরী।

তিনি প্রতিবছর মহান স্বাধীনতা দিবস, মহান বিজয় দিবস, তাঁর বাবা ও ভাইয়ের মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন জাতীয় দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে থাকেন। পাশাপাশি তাঁর মা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরীও বিভিন্ন জাতীয় দিবসে নিয়মিত হাজীগঞ্জ ও চাঁদপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

আরো পড়ুন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে উদযাপিত ঐতিহাসিক মুজিবনগর দিবস - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর