Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ বাজারে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
পবিত্র মাহে রমজান ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জে জনসচেতনমূলক প্রচারাভিযান পরিচালনা করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন অলি-গলিতে মাইকিং করে ক্রেতা-বিক্রেতা, পথচারী এবং যানবাহনের চালক ও যাত্রীদের সর্তক ও সচেতন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ।
এ সময় তিনি হাজীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে সিএনজিচালিত স্কুটার ও অটোরিকশা চালকদের উদ্দেশ্যে বলেন, পবিত্র মাহে রমজান মাসে বাজারে আসা ক্রেতা ও পথচারীদের ব্যাপক সমাগম হবে। তাই যেখানে-সেখানে দাঁড়িয়ে বাজারে যানজটের সৃষ্টি করবেন না। আপনারা হাজীগঞ্জ থানা পুলিশকে সহযোগিতা করুন। আপনাদের সবার সহযোগিতায় আমরা একটি সুন্দর হাজীগঞ্জ উপহার দিতে সক্ষম হবো।
একই সময়ে ব্যবসায়ী ও ক্রেতাদেরও রমজানের শুভেচ্ছা জানিয়ে মো. সোহেল মাহমুদ বলেন, পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ বাজারে অনেক লোকের সমাগম হবে। এই জনসমাগমকে কেন্দ্র করে ছিনতাইকারী ও প্রতারক থেকে আপনারা সাবধান থাকুন। ক্রেতা-বিক্রেতাদের ব্যবসায়িক ও ব্যাংকিং কাজে বেশি টাকার লেনদেন হলে পুলিশের সহযোগিতা নিন এবং কাউকে সন্দেহ হলে তাৎখনিক পুলিশকে অবহিত করুন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক ব্যবস্থাপনায় জনসচেতনতামূলক প্রচারণায় তিনি বলেন, বাজারে সাদা পোশাকে ও টহল পুলিশ নিয়মিত দায়িত্ব পালন করছে। আইন-শৃঙ্খলাজনিত যে কোন প্রয়োজনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন প্রধানীয়া

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন

আরও খবর