Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে জমিসহ প্রধানমন্ত্রীর উপহারের আধাপাকা ঘর পেল ১৪ পরিবার

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে জমিসহ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ১৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবার।  বৃহস্পতিবার ( জানুয়ারী) দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামে ১৪টি পরিবারকে জমিসহ ঘর বুঝিয়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে জমিসহ ঘর প্রদান অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, সংবাদকর্মী মহিউদ্দিন আল আজাদ, কবির আহমেদ, ইউনিয়ন ভূমি কর্মকর্তা বাহাদুর শাহ্, ইউপি সদস্য মো. মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শ্যামল চন্দ্র শীল প্রমুখ।

বক্তব্য শেষে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা মো. শহীদুল ইসলাম। এরপর সাংসদের পক্ষে ১৪ টি পরিবারের হাতে ঘরের প্রতিকী চাবি, ফুল ও মিষ্টি এবং শিশু খাদ্য তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

একই সময়ে ইউপি চেয়ারম্যানের পক্ষে ১৪টি পরিবারের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেওয়া হয়।

আরো পড়ুন  হাজীগঞ্জের নতুন সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!