Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নয়াহাটে ৩ দিনের বইমেলার শুভ উদ্বোধন 

ফাহাদ খান :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে সৃজনশীল বইয়ের প্রকাশনা সংস্থা জেব্রাক্রসিং প্রকাশন আয়োজিত ৩ দিনের বইমেলার শুভ উদ্বোধন হয়েছে।
২১ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে ফিতা কেটে ‘নয়াহাট বইমেলা ২০২৩’-এর শুভ উদ্বোধন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার।
এসময় উপস্থিত ছিলেন চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবু জাফর মোঃ শামছুদ্দিন পাটওয়ারী, সহকারী অধ্যাপক মোঃ সেলিম বেপারী, ম্যানেজিং কমিটির দাতা সদস্য আবুল বাশার বাদশা পাটওয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ দেলোয়ার সরকার, টিপু সুলতান সরকার, এমরান হোসেন মিলন ভূঁইয়া, চির্কা চাঁদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল গফুর বিএসসি, ফরিদগঞ্জ লেখক ফোরামের সভাপতি কবি পাভেল আল ইমরান, জেব্রাক্রসিং প্রকাশনের প্রকাশক দন্ত্যন ইসলাম, এলাকার গণ্যমান্য খোরশেদ আলম, উপজেলা গাউছিয়া কমিটির নেতা হাজী আবুল কালাম আজাদসহ স্কুল ও কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনের সময় মেলার স্টলের সামনে দর্শনার্থীদের প্রচুর ভিড় লক্ষ্য করা গেছে।
এসময় উপস্থিত অতিথিরা বলেন, এই অঞ্চলের জন্য ইতিহাস রচিত হয়ে গেল আজকের বইমেলা আয়োজনের মধ্য দিয়ে। এই প্রথম এভাবে কোনো প্রতিষ্ঠান বইমেলা করছে নয়াহাটে। উপজেলা সদরেই যেটি আমরা দেখতে পাই না খুব সহজে, সেটি মফস্বলের মতো এমন একটি স্থানে আয়োজিত হচ্ছে, তা দেখে আমরা ভীষণ আনন্দিত। এই ধারা অব্যাহত থাকুক। আমাদের সার্বিক সহযোগিতা থাকবে সবসময়।
বইমেলার আয়োজক জেব্রাক্রসিং প্রকাশনীর স্বত্বাধিকারী দন্ত্যন ইসলাম জানিয়েছেন বইমেলা চলবে ফেব্রুয়ারির ২১, ২২ ও ২৩ তারিখ পর্যন্ত। স্টলে জেব্রাক্রসিংয়ের বই ছাড়াও চাঁদপুরের স্থানীয় লেখকের বই এবং অন্যান্য লেখকদের বইও থাকবে বলে জানিয়েছেন তিনি।
আরো পড়ুন  ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ককটেলসহ টিসিবির পণ্য জব্দ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!