Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জ থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের উদ্বোধন – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্  ll
সারা দেশের মতো হাজীগঞ্জ থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং একজন গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সার্ভিস ডেস্ক ও ভার্চুয়ালি গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ দেশের প্রতিটি থানা এলাকায় একজন গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ এবং থানা কার্যালয়ে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সার্ভিস ডেস্ক স্থাপন করেছে। এদিন রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও দেশের প্রতিটি থানা ভিডিও কনফারেন্সে মাধ্যমে উদ্বোধনী কার্যক্রমে সংযুক্ত ছিলেন। উদ্বোধনী এই কার্যক্রমে চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের সার্বিক তত্ত্বাবধানে হাজীগঞ্জ থানা অংশগ্রহণ করে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠান শেষে হাজীগঞ্জের গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরটি হস্তান্তর করা হয়। এ সময় জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সুধী ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করেছিল - মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 

আরও খবর