Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকিস্তানের প্রধানমন্ত্রী হচ্ছেন শাহবাজ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হচ্ছেন পাকিস্তান মুসলিম লীগের -নওয়াজ প্রধান শাহবাজ শরিফ। ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) আইনপ্রণেতারা পার্লামেন্ট (জাতীয় পরিষদ) থেকে গণপদত্যাগ করে ওয়াক আউট করলে এই পরিস্থিতি তৈরি হয়।

এর আগে অনাস্থা ভোটে হেরে ইমরান প্রধানমন্ত্রিত্ব হারানোর পর প্রধানমন্ত্রী পদে শাহবাজ এবং পিটিআই থেকে ইমরান সরকারের সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি প্রার্থী হন। খবর ডনের।

সোমবার প্রধানমন্ত্রী নির্বাচনে পার্লামেন্ট অধিবেশন শুরুর পর পিটিআই প্রার্থী মাহমুদ কুরেশি ঘোষণা দেন, পিটিআইয়ের আইনপ্রণেতারা পার্লামেন্টে থেকে গণপদত্যাগ করবেন। এরপর পিটিআই আইনপ্রণেতারা পার্লামেন্ট থেকে ওয়াক আউট করেন।

এদিকে পিটিআইয়ের পার্লামেন্ট থেকে ওয়াক আউটের ঘোষণায় ডেপুটি স্পিকার কাসিম সুরিও ওয়াক আউট করেন। এতে চলমান অধিবেশন পরিচালনা করছেন মুসলি লীগের আয়াজ সাদিক।

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান অনাস্থা ভোটে হারার দুই দিন পর নতুন প্রধানমন্ত্রী নির্বাচনের এই প্রক্রিয়া শুরু হলো। সোমবার কোরআন তেলওয়াতের মাধ্যমে পার্লামেন্টের অধিবেশন শুরু হয়।

আরো পড়ুন  হারিয়ে যাচ্ছে গরু দিয়ে ধান মাড়াই

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন
মতলব উত্তরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১
কনস্টেবলের প্রেমের টানে বাংলাদেশে এলেন লাতিন আমেরিকার দেশ পেরুর তরুণী
ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান

আরও খবর