Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

ভিকটিমকে বিয়ে করলেন, ধর্ষণ মামলার আসামি। Rknews71

https://www.facebook.com/rknews71/খুলনা জেলা কারাগারে হাইকোর্টের নির্দেশে ভিকটিমকে বিয়ে করলেন ধর্ষণ মামলার আসামি। বিয়ের দেনমোহর ধার্য করা হয়েছে এক লাখ ৫০ হাজার টাকা।

আজ সোমবার (১১ এপ্রিল) পর্যন্ত বর (হাজতি) রফিকুল ইসলাম বাবু এবং কনে (ভিকটিম) সুখমনি জেলা কারাগারের হেফাজতে রয়েছেন। মঙ্গলবার (১২ এপ্রিল) ভিকটিম সুখমনিকে বাগেরহাটে দশানি সেভ হোমে পাঠানো হবে।

বিষয়টি সোমবার সন্ধ্যায় নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন জেল সুপার মো. ওমর ফারুক।

এর আগে রোববার কারাগারের অফিস কক্ষে জেলা বিবাহ রেজিস্ট্রারের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এ সময় জেল সুপার মো. ওমর ফারুক, ডেপুটি জেলার মো. ফখরউদ্দিন, ডেপুটি জেলার মো. নূর-ই-আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন। তাদের বিয়ের দেনমোহর উভয়ে সম্মতিতে দেড় লাখ টাকা নির্ধারণ করা হয়।

জানা যায়, নগরীর রায়পাড়া ক্রস রোডের মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে ২০২০ সালে ১৪ ডিসেম্বর মামলা হয়। মামলার তিনদিন পর থেকেই তিনি জেলা কারাগারে রয়েছেন।

বাবু দিনমজুর হিসেবে বিভিন্ন বাড়িতে কাজ করতেন। তার বিরুদ্ধে কসমস ক্লাব এলাকার মৃত গণি মোড়লের মেয়ে সুখমনিকে ধর্ষণের অভিযোগে মামলা হয়। এরপর সুখমনি অন্তস্বত্তা হয়ে পড়লে তাকে বাগেরহাটে সেফ হোমে রাখা হয়। এ ঘটনায় তার একটি সন্তানও জন্ম নিয়েছে।

এদিকে সম্প্রতি সুপ্রীম কোর্ট অব বাংলাদেশ, হাইকোর্ট বিভাগ, ঢাকা এর ক্রিমিনাল মিস কেস নং-৬৯৯৯/২০২২ এর নির্দেশনা মোতাবেক ভিকটিম সুখমনি এবং হাজতি বন্দি মো. রফিকুল ইসলাম বাবু এর কারাগারে অন্তরীণ অবস্থায় বিয়ের নির্দেশনা আসে।

কারাগারের জেলার মো. তারিকুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

আরো পড়ুন  শাহরাস্তিতে বিএনপির চেয়ারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর