Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ’র হাজীগঞ্জ শাখার ইফতার মাহফিল সম্পন্ন

মোহাম্মদ হাবীব উল্যাহ্  ||
বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ এর হাজীগঞ্জ শাখার ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ মধ্য মকিমাবাদ বায়তুল ইজ্জত জামে মসজিদে অনুষ্ঠিত ইফতার মাহফিলে রমজানের তাৎপর্য ও ফজিলত তুলে ধরে আলোচনা এবং দোয়া ও মোনাজাত করা হয়।
মাহফিলে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে আলোচনা পেশ এবং ইফতার মাহফিল পূর্বে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, প্রধান অতিথি ছারছিনা আলীয়া নেছারিয়া কামিল মাদরাসার মোহাদ্দিস মাওলানা মো. রুহুল আমিন আফসারী।
বিশেষ অতিথি হিসাবে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে আরো বক্তব্য রাখেন, জমইয়াতে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ছাইফুদ্দিন খন্দকার। সভাপতিত্ব করেন, উপজেলা সভাপতি মাওলানা মাহবুবুল হাছান।
উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা মো. মকবুল হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা জমইয়াতে হিযবুল্লাহর অর্থ সম্পাদক মো. সফিউল আলম, জমইয়াতে হিযবুল্লাহ নেতা  মাওলানা মো. মমিনুল হক প্রমুখ।
এ সময় তালিম ও তরীকতের উপজেলা সম্পাদক মৌলভী মো. মাহমুদুল হক মাহমুদ পাটওয়ারী, জমইয়াতে হিযবুল্লাহর উপজেলা সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা জসিম উদ্দিন মজুমদার ও মাওলানা মাইনুদ্দিন মিয়াজীসহ উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  ফরিদগঞ্জে খুনের ৪দিন পর গর্ত থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার \ আটক ২

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর