Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বহুতল ভবনের উপড় থেকে ইট পড়ে নিহত ১

রাজধানীর গ্রীন রোডে বহুতল ভবন থেকে ইট পড়ে দুইজন আহতের ঘটনায় শফি উল্লাহ (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (২০ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গ্রীন রোডে এই ঘটনা ঘটে। এনামুল হক (৫০) নামে অপর আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তার অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। অবস্থার উন্নতি না হওয়ায় স্বজনরা তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখান থেকে তাকে আবার রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এর আগে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া রূপসা রেস্টুরেন্টের কর্মচারী আরিফুল ইসলাম জানান, তারা গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালের পাশের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন। নামাজ শেষ করে বের হবার পরই পাশের খাজা হোটেলের ৬ তলা ভবনের ওপর থেকে অনেকগুলো ইট খসে পড়ে। ইটগুলো তাদের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন ওই দু’জন। সঙ্গে সঙ্গে অন্য মুসল্লিরা তাদেরকে হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় আরও এক মুসল্লি সামান্য আহত হয়েছেন।

শফি উল্লাহর স্বজন মো. ইদ্রীস আলী জানান, শফি উল্লাহ ধানমন্ডি আই হাসপাতালের পেছনের একটি বাসায় থাকেন। গ্রীন রোডে গ্রীন মার্ট মার্কেটে ‘সায়মা কম্পিউটার’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক তিনি। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। এক মেয়ের জনক তিনি। আর গ্রীন রোডের রূপসা রেস্টুরেন্টের ম্যানেজার এনামুল। রেস্টুরেন্টের ওপরের তলায় থাকেন তিনি।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, একটি পুরাতন ভবনের সানসেট ভেঙে এই হতাহতের ঘটনা ঘটে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

আরো পড়ুন  পিকে হালদারকে দেশে ফিরিয়েআনার প্রক্রিয়া শুরু | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা!
চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার
ট্রাক প্রতীকে নিবন্ধন পাওয়ায় চাঁদপুরে গণধিকার পরিষদের আলোচনা সভা ও আনন্দ মিছিল 
ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্ণ হওয়ায় সকল শহীদদের স্মরণে শাহরাস্তিতে “শহীদি মার্চ”

আরও খবর

error: Content is protected !!