Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

বহুতল ভবনের উপড় থেকে ইট পড়ে নিহত ১

রাজধানীর গ্রীন রোডে বহুতল ভবন থেকে ইট পড়ে দুইজন আহতের ঘটনায় শফি উল্লাহ (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (২০ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গ্রীন রোডে এই ঘটনা ঘটে। এনামুল হক (৫০) নামে অপর আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তার অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। অবস্থার উন্নতি না হওয়ায় স্বজনরা তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখান থেকে তাকে আবার রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এর আগে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া রূপসা রেস্টুরেন্টের কর্মচারী আরিফুল ইসলাম জানান, তারা গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালের পাশের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন। নামাজ শেষ করে বের হবার পরই পাশের খাজা হোটেলের ৬ তলা ভবনের ওপর থেকে অনেকগুলো ইট খসে পড়ে। ইটগুলো তাদের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন ওই দু’জন। সঙ্গে সঙ্গে অন্য মুসল্লিরা তাদেরকে হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় আরও এক মুসল্লি সামান্য আহত হয়েছেন।

শফি উল্লাহর স্বজন মো. ইদ্রীস আলী জানান, শফি উল্লাহ ধানমন্ডি আই হাসপাতালের পেছনের একটি বাসায় থাকেন। গ্রীন রোডে গ্রীন মার্ট মার্কেটে ‘সায়মা কম্পিউটার’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক তিনি। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। এক মেয়ের জনক তিনি। আর গ্রীন রোডের রূপসা রেস্টুরেন্টের ম্যানেজার এনামুল। রেস্টুরেন্টের ওপরের তলায় থাকেন তিনি।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, একটি পুরাতন ভবনের সানসেট ভেঙে এই হতাহতের ঘটনা ঘটে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

আরো পড়ুন  পুরুষ অভিভাবক ছাড়াই ওমরাহ করতে পারবেন নারীরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক
ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে কিশোরের হাত-পা বেঁধে ডাকাতি
হাজীগঞ্জে রাতের আঁধারে আবারও দুই গরু চুরি
হাজীগঞ্জে ৮ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত সর্দার শিপন গ্রেফতার

আরও খবর