Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

কাবিনের টাকার জন্য স্বামীকে অপহরণ করালেন স্ত্রী

নোয়াখালীর কবিরহাট থানার পান্না আকতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান চট্টগ্রাম জেলার সীতাকুন্ড এলাকার বাসিন্দা পারভেজ। একপর্যায়ে অনেকটা ফাঁদে পড়ে প্রেমিকাকে বিয়েও করেন পেশায় গাড়িচালক এই যুবক। তবে বিয়ের পর তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে স্ত্রী কাবিনের টাকা দিয়ে তাকে তালাক দিতে জোরাজুরি করতে থাকেন। তবে বিয়ের সময়ের ধার্যকৃত মোটা অঙ্কের কাবিনের টাকা পরিশোধ করতে না পারায় স্ত্রী ও তার পরিবারের সদস্যরা এই যুবককে অনেকটা ফিল্মিস্টাইলে অপহরণ করে নিয়ে যায়। একপর্যায়ে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই যুবককে উদ্ধার করে। পাশাপাশি অপহরণের ঘটনায় জড়িত স্ত্রী পান্না আকতার ও তার ভাইকে আটক করা হয়।

শুক্রবার (২২শে এপ্রিল) নোয়াখালীর কবিরহাট এলাকার স্ত্রীর বাড়ি থেকে অপহৃত স্বামীকে উদ্ধার করে চট্টগ্রামের খুলশী থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গাড়িচালক পারভেজের অপহরণের পর তার মায়ের দায়ের করা মামলার ভিত্তিতে খুলশী থানার এসআই সুমন বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম নোয়াখালীর কবিরহাটে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এসময় সেখান থেকে তার স্ত্রী পান্না আক্তার ও তার ভাই জাবেদকে আটক করা হয়।

পরে আসামিরা অপহরণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা মানবজমিনকে বলেন, ‘চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার বাসিন্দা গাড়িচালক পারভেজ ভালোবেসে বিয়ে করেছিলেন নোয়াখালীর কবিরহাট থানার পান্না আক্তারকে। ভালোবাসার মানুষের সাথে তার এলাকায় দেখা করতে গেলে পান্না আক্তারের বাড়ির লোকজন জোর করে বিয়ে সম্পন্ন করে দেয় এবং কাবিনের অঙ্ক ১০ লক্ষ টাকা উল্লেখ করে। আর্থিকভাবে অসচ্ছল পারভেজের পরিবার প্রথমে মেনে না নিলেও পরে মেনে নেয়। পারভেজের স্ত্রী পান্না স্বামী বাড়িতে থাকার সময় তার শাশুড়িকে নির্যাতন করলে পারিবারিক অশান্তি শুরু হয়।

তাদের প্রথম সন্তান মারা গেলে উভয় পরিবারের মধ্যে বিরোধ তুঙ্গে উঠে। পান্না তার বাপের বাড়ি চলে যায়। কাবিনের টাকা পরিশোধ না হলে আলাদাভাবে সংসার করার জন্য চাপ দিতে থাকে।
ওসি বলেন, আর্থিকভাবে অসচ্ছল পারভেজ স্ত্রীর চাহিদা পূরণ করতে না পারায় গত ১৮ই এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে তার পরিবারের ১০-১২ জন লোক নিয়ে মাইক্রোবাসে করে তাকে তার কর্মস্থল খুলশী থানাধীন নাসিরাবাদ প্রপার্টিজ থেকে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় পারভেজের মায়ের অভিযোগের প্রেক্ষিতে খুলশী থানার এসআই সুমন বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর ৬টায় ভিকটিম পারভেজকে তার স্ত্রী পান্না আক্তারের বাড়ি থেকে আটক অবস্থায় থেকে উদ্ধার করেন। এই ঘটনায় জড়িত পান্না আক্তার ও তার ভাই জাহেদুল ইসলাম জাবেদকেও গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন  মতলব দক্ষিণে মোটরসাইকেলসহ বাসা-বাড়িতে চুরির হিড়িক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন
উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম

আরও খবর