Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

কাবিনের টাকার জন্য স্বামীকে অপহরণ করালেন স্ত্রী

নোয়াখালীর কবিরহাট থানার পান্না আকতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান চট্টগ্রাম জেলার সীতাকুন্ড এলাকার বাসিন্দা পারভেজ। একপর্যায়ে অনেকটা ফাঁদে পড়ে প্রেমিকাকে বিয়েও করেন পেশায় গাড়িচালক এই যুবক। তবে বিয়ের পর তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে স্ত্রী কাবিনের টাকা দিয়ে তাকে তালাক দিতে জোরাজুরি করতে থাকেন। তবে বিয়ের সময়ের ধার্যকৃত মোটা অঙ্কের কাবিনের টাকা পরিশোধ করতে না পারায় স্ত্রী ও তার পরিবারের সদস্যরা এই যুবককে অনেকটা ফিল্মিস্টাইলে অপহরণ করে নিয়ে যায়। একপর্যায়ে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই যুবককে উদ্ধার করে। পাশাপাশি অপহরণের ঘটনায় জড়িত স্ত্রী পান্না আকতার ও তার ভাইকে আটক করা হয়।

শুক্রবার (২২শে এপ্রিল) নোয়াখালীর কবিরহাট এলাকার স্ত্রীর বাড়ি থেকে অপহৃত স্বামীকে উদ্ধার করে চট্টগ্রামের খুলশী থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গাড়িচালক পারভেজের অপহরণের পর তার মায়ের দায়ের করা মামলার ভিত্তিতে খুলশী থানার এসআই সুমন বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম নোয়াখালীর কবিরহাটে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এসময় সেখান থেকে তার স্ত্রী পান্না আক্তার ও তার ভাই জাবেদকে আটক করা হয়।

পরে আসামিরা অপহরণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা মানবজমিনকে বলেন, ‘চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার বাসিন্দা গাড়িচালক পারভেজ ভালোবেসে বিয়ে করেছিলেন নোয়াখালীর কবিরহাট থানার পান্না আক্তারকে। ভালোবাসার মানুষের সাথে তার এলাকায় দেখা করতে গেলে পান্না আক্তারের বাড়ির লোকজন জোর করে বিয়ে সম্পন্ন করে দেয় এবং কাবিনের অঙ্ক ১০ লক্ষ টাকা উল্লেখ করে। আর্থিকভাবে অসচ্ছল পারভেজের পরিবার প্রথমে মেনে না নিলেও পরে মেনে নেয়। পারভেজের স্ত্রী পান্না স্বামী বাড়িতে থাকার সময় তার শাশুড়িকে নির্যাতন করলে পারিবারিক অশান্তি শুরু হয়।

তাদের প্রথম সন্তান মারা গেলে উভয় পরিবারের মধ্যে বিরোধ তুঙ্গে উঠে। পান্না তার বাপের বাড়ি চলে যায়। কাবিনের টাকা পরিশোধ না হলে আলাদাভাবে সংসার করার জন্য চাপ দিতে থাকে।
ওসি বলেন, আর্থিকভাবে অসচ্ছল পারভেজ স্ত্রীর চাহিদা পূরণ করতে না পারায় গত ১৮ই এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে তার পরিবারের ১০-১২ জন লোক নিয়ে মাইক্রোবাসে করে তাকে তার কর্মস্থল খুলশী থানাধীন নাসিরাবাদ প্রপার্টিজ থেকে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় পারভেজের মায়ের অভিযোগের প্রেক্ষিতে খুলশী থানার এসআই সুমন বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর ৬টায় ভিকটিম পারভেজকে তার স্ত্রী পান্না আক্তারের বাড়ি থেকে আটক অবস্থায় থেকে উদ্ধার করেন। এই ঘটনায় জড়িত পান্না আক্তার ও তার ভাই জাহেদুল ইসলাম জাবেদকেও গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন  ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজি হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ
আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক 
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত 

আরও খবর