Header Border

ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হাজীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল হাজীগঞ্জের ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র চাল বিতরণ

বাংলাদেশকে বাঁচাতে হলে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে – নুরুল আমিন রুহুল এমপি

স্বাধীনতা বিরোধী, খুনি ও অগ্নি সন্ত্রাসীরা যেন আর কখনোই ক্ষমতায় ফিরতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে সকলের প্রতি আহ্বান জানান চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে চাঁদপুরের মতলব উত্তরে উপজেলায় দুঃস্থ গরীব ও অসহায় পরিবারের মাঝে ডেউটিন ও গৃহ নির্মাণের মঞ্জুরির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে নুরুল আমিন রুহুল উপরোক্ত কথাগুলো বলেন।
নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগে হাল ধরার একমাত্র বিশ্বস্ত ও আস্থাভাজন হিসেবে আবির্ভূত হয়েছিলেন জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ কোথায় ছিল, আর এখন কোথায় আছে? একবার ভেবে দেখলে অবশ্যই অকপটে স্বীকার করতে হবে, একমাত্র শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে বাংলাদেশের ঘুরে দাঁড়াবার শক্তি সঞ্চয় ও হিম্মত প্রতিষ্ঠা।
তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছাড়া আর কোনও বিকল্প নেই উল্লেখ করে বলেন, আওয়ামী শাসনামলে যে উন্নয়ন ও সফলতা অর্জিত হয়েছে তা নজিরবিহীন। আজ সারা বিশ্ব বাংলাদেশের অগ্রযাত্রার বিস্মিত। একটি দরিদ্র দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। ভিক্ষুকের হাত কর্মীর হাতে পরিণত হয়েছে। সাম্প্রতিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর সারা বিশ্বে বাংলাদেশকে নতুনভাবে চিনিয়েছে। আইএমএফ ও বিশ্ব ব্যাংক বাংলাদেশের প্রসংশায় পঞ্চমুখ। তারাও জোর দিয়ে বলেছেন, বাংলাদেশের স্বার্থে ও জনগণের সার্বিক কল্যাণে শেখ হাসিনার কোনও বিকল্প নেই।
তিনি বলেন, তিনি বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আপনারা জানেন ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালু করেন কিন্তু ২০২১ সালে আগুন সন্ত্রাসী বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। পুনরায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালুর করে।
মতলববাসীদের উদ্দেশ্য নুরুল আমিন রুহুল বলেন, তাই আগামী নির্বাচনে মতলব-গজারিয়া ঝুলন্ত ব্রিজ বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
তিনি আরও বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারের আমলে মতলব উত্তর ও দক্ষিণ এলাকার জনপদে উন্নয়নের ছোয়া লেগেছে, দেশের বিভিন্ন দুর্যোগে সরকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাঘবের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম গ্রহন করেছে । এর ফলশ্রুতিতে আপনারা ইতিমধ্যে এর সুবিধা ভোগ করছেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খাঁন এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ মাষ্টার, জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আঁখি, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব প্রধান, ছেংগারচর পৌর কাউন্সিলর হারিছ খাঁন, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্যাহ চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, যুবলীগ নেতা ওমর খাঁন, সাংবাদিক জাকির হোসেন বাদশা, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুর নবী খাঁন।
এ সময় ৪০ জন দুঃস্থ গরীব ও অসহায় পরিবারের মাঝে ডেউটিন ও গৃহ নির্মাণের জন্য মঞ্জুরির চেক বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন  শাহরাস্তিতে চায়ের কেটলির গরম পানিতে দোকানিকে হত্যা" আসামী বাবুল আটক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে
হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায়

আরও খবর