Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গ্রিল কেটে ২ লাখ টাকা চুরি

হাজীগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জানালার গ্রিল কেটে নগদ ২ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে পৌরসভাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, সোমবার বিকালে হাসপাতালের অফিস কক্ষগুলোতে তালা দিয়ে কর্মকর্তা-কর্মচারীরা চলে যান। পরের দিন (মঙ্গলবার) সকালে অফিসে ফিরে এসে তিনটি রুমের তালা খুলে দেখেন ভিতরের সবকিছু এলোমেলো আলমারি ভাঙ্গা এবং আলমারির ভিতরে রাখা দুই লাখ টাকা নেই।
সিসিটিভির ফুটেজে দেখা গেছে, এক যুবক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিস কক্ষের ভিতরে প্রবেশ করে স্টীলের আলমারি খুলেন এবং ভিতরের জিনিসপত্র দেখে আবার বের হয়ে পড়েন। এছাড়াও অপর দুইটি কক্ষের ভিতরে প্রবেশ করে। এর মধ্যে অফিস সহকারীর আলমারি থেকে ২ লাখ টাকা নিয়ে যায়।
খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) ফুটেজ সংগ্রহ করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, অফিসে হাসপাতালের কোন টাকা ছিলনা। তবে একজন কর্মকর্তার ব্যক্তিগত প্রায় ২ লাখ টাকা খোয়া গেছে। খোয়া যাওয়া টাকা ওই কর্মকর্তার পরিবারের এক সদস্যের চিকিৎসার জন্য রাখা হয়েছিল। জানতে পেরেছি, তাঁর পরিবারের ওই সদস্য ক্যান্সারে আক্রান্ত। তিনি সহকর্মীদের কাছ থকে ধার করে এই টাকা সংগ্রহ করে অফিসে রেখেছিলেন।
চুরির ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, আমি ছুটিতে আছি। সকালে চুরির খবর পেয়ে ঢাকা থেকে হাজীগঞ্জের উদ্দেশ্যে রওনা দিয়েছি। আমি এসে দেখবো প্রয়োজনীয় কোন কাগজপত্র খোয়া গেছে কিনা। তারপর বিস্তারিত বলতো পারবো।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভির ফুটেজসহ প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা হয়েছে। ফুটেজ দেখে চোরকে চিহিৃত এবং তদন্তপূর্বক পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন  বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর