Header Border

ঢাকা, রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

সড়ক দূর্ঘটনার ১৭ দিন পর মারা গেলেন হাজীগঞ্জের বীমা কর্মকর্তা | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলেন মো. বিল্লাল হোসেন (৪৫) নামের এক বীমা কর্মকর্তা। সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ১৭ দিন পর তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মো. বিল্লাল হোসেনেন ভাই কামাল হোসেন। তিনি উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। এর আগে গত ১৩ এপ্রিল চাঁদপুর ওয়ারলেস এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

নিহতের পারিবারিক সূত্রে জানা,  বিল্লাল হোসেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর চাঁদপুর শাখার সার্ভিস সেলের কর্মকর্তা ছিলেন। প্রতিদিনের মত তিনি তার গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে যাতায়াত করতেন।

গত ১৩ এপ্রিল তিনি চাঁদপুর থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথে চাঁদপুরের ওয়ারলেস এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

অবশেষে ২৯ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় ঢাকা মেডিকেলে ১৭ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় বিল্লাল হোসেন মারা যান। বিল্লাল হোসেনর১ ছেলে ১ মেয়ের জনক ছিলেন। এদিকে তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন  কোন পদ্ধতিতে নির্বাচন হবে সিদ্ধান্ত নিবে নির্বাচন কমিশন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সড়ক দূর্ঘটনায় নিভে গেলো যুবকের প্রান
কুমিল্লায় ভূল চিকিৎসায় কচুয়ার গৃহবধূর মৃত্যু
দেশ সেরা স্বাস্থ্য কমপ্লেক্সের তালিকায় মতলব উত্তর 
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 
শাহরাস্তিতে কথিত ডাক্তারের ভুল চিকিৎসায় রোগির অবস্থা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার
হাজীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে ঠান্ডাজনিত জ্বর সর্দি শ্বাসকষ্ট রোগে প্রায় অধ্যশতাধিক রোগী ভর্তি

আরও খবর