Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার

 

চাঁদপুরের মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ড শাহাদত (২৪) নামের যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে উপজেলার গজরা গ্রামের আব্দুস সামাদের একমাত্র ছেলে। গত ২৫ ফেব্রুয়ারী রবিবার সকালে উপজেলার গজরা বাজারের কৃষি ব্যাংক ভবনের ছাদের পিলারের সাথে বাঁধা অবস্থায় তার লাশ দেখে পুলিশে খবর দেয়। শনিবার রাতের মে কোন সময় এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।

সরজমিনে জানা যায়, উপজেলার গজরা বাজারে কৃষি ব্যাংক শাখার সিকিউরিটি গার্ড শাহাদাতের লাশ ব্যাংক ভবনের ছাদে খুটির সাথে বেধে রেখেছে। পরে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল করে এবং ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করে।

এদিকে নিহত শাহাদাতের মা জানান, আমার ছেলে আমার ছেলে শাহাদাত কৃষি ব্যাংকে সিকিউরিটি গার্ডের কাজ করতো। অন্যান্য দিনের মতো শনিবার রাতেও ডিউটি করতে এসেছে। সকালে ভোরে প্রতিদিন গেলেও রবিবার ভোরে ছেলে বাসায় না যাওয়ায় তাকে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তাই সন্দেহ হয়। পরে ব্যাংকে এসে দেখি তালা। বিভিন্ন জায়গায় খোঁজ-খুজি করে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। পরে জানতে পারলাম ব্যাংক ভবনের ছাদে বিদুৎের খুটির সাথে তার দিয়ে বেঁধে রেখে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আমি সুষ্ঠু বিচার চাই।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করি। লাশের গলায় (রশির দাগ) আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃতি দোষীদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল চৌধুরী জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খুব দ্রুত সময়েই দোষীদের বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
পরে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)একি মিত্র চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো পড়ুন  মতলব উত্তরের নতুন ইউএনও আশরাফুল হাসান | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর