Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

হাজীগঞ্জে “জাগ্রত বিবেক সংগঠনের” উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বিগত কয়েক বছরের ন্যায় এবারও রমজানুল মোবারক উপলক্ষে চাঁদপুরের  হাজীগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করেছে ঐতিহ্যবাহী  সামাজিক সংগঠন “জাগ্রত বিবেক”। করোনা পরিস্থিতি ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে গ্রামের হতদরিদ্র, অসহায়, দিনমজুর ও খেটে-খাওয়া প্রায় ২৭০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার ১১নং হাটিলা পশ্চিম হউনিয়নের ধড্ডা, গৌড়েশ্বর পাশ্ববর্তী ইউনিয়ের সিহিরচোঁ, মাড়কি ও তারাপাল্লা গ্রামের বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে জাগ্রত বিবেক সংগঠনের সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রতি প্যাকেটে ছিলো ছোলা-২ কেজি, চিনি-২ কেজি, তেল-২ লিটার, এংকর ডাল-১ কেজি, মুসর ডাল- ১ কেজি,  মুড়ি-১ কেজি ও খেজুর আধা কেজি।
সংগঠনটির সম্বনয়কারী রায়হান মজুমদার বলেন, করোনা মহামারি ও দ্রব্য মুল্যের উর্ধ্বগতিতে আমাদের আশে-পাশের অসহায়, এতিম, বিভিন্ন শ্রেণী পেশার নিম্ন আয়ের মানুষদের অনেকেই খুব কষ্টে দিন-যাপন করছেন।  আমাদের সংগঠনের এই চেষ্টায় আপনারাও সাহায্যের হাত বাড়িয়ে দিলে সমাজের কেউই না খেয়ে থাকবে না।
তিনি আরো বলেন, ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আগামীতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সংগঠনের কার্যক্রম সাফল্যমন্ডিত করতে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।
ইফতার সামগ্রী প্যাকেজিং ও বিতরণে সহযোগিতা করেছেন জাগ্রত বিবেক সংগঠনের সদস্য এম.এইচ. মিশন, কাউছার মিয়াজী, মাহাবুব মজুমদার, শাহাদাত রোকন, শাহাজালাল সরকার, ফয়সাল চৌধুরী (সৌদি), ফয়সাল, এম.এইচ.শাওন, মিলন মাহমুদ, বারাকাত, তোরাব, মামুন,  মাইনুউদ্দিন মজুমদার,  নুরুল ইসলাম সরকার ও মহিন প্রমুখ।
আরো পড়ুন  আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে - মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর