Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

অলিপুর উবির প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল কাদেরে স্মরনে শোকসভা ও মিলাদ

চাঁদপুরের মতলব উত্তরের অলিপুর উচ্চ বিদ্যালয় প্রয়াত প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়ার স্মরণে শোকসভা ও মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৯ মার্চ সকালে অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যেগে এ শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজের সভাপতিত্ত্বে ও সিনিয়র শিক্ষক সাইদুর রহমানের পরিচালনায় বক্তব্য দেন- বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল কাদির মাস্টার, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজালাল মিয়া, অলিপুর উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য খোরশেদ আলম, অভিভাবক সদস মিজানুর রহমান শিকদার, সিনিয়র শিক্ষক আবু হানিফ, মান্দরতলী মোজাদ্দেদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মরহুম আব্দুল কাদের মিয়ার ছেলে ফাহিম মিয়া।
উল্লেখ্য অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের মিয়া গত ১লা মার্চ সকালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। মৃত্যুকালে স্ত্রী ও ১ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এর আগে তিনি কালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বাড়ি মুন্সিগন্জ জেলার সিরাজদিখান উপজেলার রাজানগর গ্রামে।
বক্তারা বলেন, মরহুম আব্দুল কাদের মিয়া শুধু শিক্ষকই ছিলেন না। তিনি ছিলেন একজন আর্দশবান শিক্ষক। দায়িত্বটাকে বড় মনে করে সঠিকভাবে দায়িত্ব পালন করে আসছে। তার সততা এবং ন্যায় পরায়নতা আমদের মুগ্ধ করেছে। তার কাছে আমরা কৃতজ্ঞ। তারা আরো বলেন, আব্দুল কাদের মিয়ার মৃত্যুতে আমরা শোকাহত। তার পরিবার যেন সে শোক বহন করতে পারে সেজন্য আল্লাহর কাছে দোয়া করি। আল্লাহ যেন তাকে ওপারে ভালো রাখে এই আশা করি।
আরো পড়ুন  স্বপ্নচারী যুব কল্যাণ সংস্থার সেলাই মেশিন বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর