Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

একই রকম পান্জাবী পরে ঈদ উদযাপন করেছে চাঁদপুরের প্রায় ১৫০০ পুলিশ সদস্য | Rknews71

এই প্রথম একই রঙের পাঞ্জাবি পরে ঈদ আনন্দে শামিল হলেন চাঁদপুরে কর্মরত পুলিশ বাহিনীর সদস্যরা। জেলায় প্রায় দেড় হাজার পুলিশ সদস্য স্ব স্ব কর্মক্ষেত্রে শুধু ঈদের নামাজের জামাতে অংশ নেওয়া নয়, পরে তারা পরস্পরের সঙ্গে কুশল বিনিময়ও করেন এই পাঞ্জাবি পরে। এতে বাদ পড়েননি নারী পুলিশ সদস্যরাও। ঠিক একই রঙের শাড়ি পরেন শতাধিক নারী পুলিশ সদস্য।

মঙ্গলবার সকালে চাঁদপুর পুলিশ লাইনস্ মসজিদে ঈদের নামাজ আদায় করেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ।  তিনি যে রঙের পাঞ্জাবি পরেছিলেন। ঠিক একই রঙের পাঞ্জাবি পরে তাতে অংশ নেন অন্য পুলিশ সদস্য এবং কর্মকর্তারাও। পরে খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুরের আট থানা, বেশ কয়েকটি তদন্ত কেন্দ্র ও ফাঁড়ি, পুলিশ সুপার কার্যালয়, সিআইডি এবং গোয়েন্দা পুলিশের সদস্যরাও সেই একই রঙের পাঞ্জাবি পরেন। নারী পুলিশ সদস্যদেরও দেওয়া হয় ঠিক একই রঙের শাড়ি।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বিশেষ এই দিনকে স্মরণীয় করে রাখার জন্য  এমন উদ্যোগ নেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ।

বিষয়টিকে অনুকরণীয় বলে মন্তব্য করেছেন স্থানীয় সুশীল সমাজের অনেকেই। শুভসংঘ চাঁদপুর শাখার সভাপতি লায়ন মাহমুদ হাসান খান বলেন, এমন সুন্দর মানসিকতা থাকলে আরো অনেকেই তাদের দপ্তরগুলোতে এমন পরিবেশ তৈরি করতে পারেন। যেমনটি চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ দেখাতে সক্ষম হয়েছেন।

 

 

 

 

 

সুএ – kalarkantho

আরো পড়ুন  জাতীয় শোকদিবসে ফরিদগঞ্জে সম্ভাব্য এমপি পদপ্রার্থী সিআইপি জালাল আহমেদের নানা কর্মসূচি পালন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর