Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

একই রকম পান্জাবী পরে ঈদ উদযাপন করেছে চাঁদপুরের প্রায় ১৫০০ পুলিশ সদস্য | Rknews71

এই প্রথম একই রঙের পাঞ্জাবি পরে ঈদ আনন্দে শামিল হলেন চাঁদপুরে কর্মরত পুলিশ বাহিনীর সদস্যরা। জেলায় প্রায় দেড় হাজার পুলিশ সদস্য স্ব স্ব কর্মক্ষেত্রে শুধু ঈদের নামাজের জামাতে অংশ নেওয়া নয়, পরে তারা পরস্পরের সঙ্গে কুশল বিনিময়ও করেন এই পাঞ্জাবি পরে। এতে বাদ পড়েননি নারী পুলিশ সদস্যরাও। ঠিক একই রঙের শাড়ি পরেন শতাধিক নারী পুলিশ সদস্য।

মঙ্গলবার সকালে চাঁদপুর পুলিশ লাইনস্ মসজিদে ঈদের নামাজ আদায় করেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ।  তিনি যে রঙের পাঞ্জাবি পরেছিলেন। ঠিক একই রঙের পাঞ্জাবি পরে তাতে অংশ নেন অন্য পুলিশ সদস্য এবং কর্মকর্তারাও। পরে খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুরের আট থানা, বেশ কয়েকটি তদন্ত কেন্দ্র ও ফাঁড়ি, পুলিশ সুপার কার্যালয়, সিআইডি এবং গোয়েন্দা পুলিশের সদস্যরাও সেই একই রঙের পাঞ্জাবি পরেন। নারী পুলিশ সদস্যদেরও দেওয়া হয় ঠিক একই রঙের শাড়ি।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বিশেষ এই দিনকে স্মরণীয় করে রাখার জন্য  এমন উদ্যোগ নেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ।

বিষয়টিকে অনুকরণীয় বলে মন্তব্য করেছেন স্থানীয় সুশীল সমাজের অনেকেই। শুভসংঘ চাঁদপুর শাখার সভাপতি লায়ন মাহমুদ হাসান খান বলেন, এমন সুন্দর মানসিকতা থাকলে আরো অনেকেই তাদের দপ্তরগুলোতে এমন পরিবেশ তৈরি করতে পারেন। যেমনটি চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ দেখাতে সক্ষম হয়েছেন।

 

 

 

 

 

সুএ – kalarkantho

আরো পড়ুন  ছেংগারচর পৌরসভায় সম্ভাব্য মেয়র প্রার্থী আলাউদ্দিন প্রধানের ঈদ উপহার বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর