Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ছাত্রলীগ নেতা সোহেল আলমের উদ্যোগে বিনামূল্যে ৬’শত বৃক্ষের চারা বিতরণ।

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি এবং টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) অর্জনের লক্ষ্যে পরিকল্পনার অংশ হিসেবে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগানোর কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র ঘোষিত এই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশনায় হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম এর উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে ৬ শত বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

২৮ এপ্রিল ( রবিবার) সকালে বৃক্ষের চারা রোপণ ও বিতরণ উপলক্ষে হাজিগঞ্জ ডিগ্রী কলেজের মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় হাজীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী হাসানুজ্জামান রাজুর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, হাজিগঞ্জ-শাহারাস্তি সংসদীয় আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম।

এ সময় তিনি বলেন, পরিবেশ রক্ষা করতে হলে বৃক্ষই আমাদের একমাত্র অবলম্বন । কাজেই এই উদ্যোগকে আমি একটি মহতী উদ্যোগ হিসেবে মনে করি। তাই আনুষ্ঠানিকভাবে নয়, প্রত্যেকেই অনানুষ্ঠানিকভাবে নিজের বাড়িতে আঙিনায় আশেপাশে বৃক্ষ লাগানো উচিত।

এ সময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য শামসুজ্জামান মুন্সী, কলেজের অধ্যক্ষ মাসুদ আহমেদ, উপাধ্যক্ষ আনোয়ার উল্ল্যাহ, হাজীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী প্রমূখ।

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগে সহ সভাপতি মিরাজুল ইসলাম সরোয়ারয়ার, নোমান হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক তানভীর পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক বাপ্পি মজুমদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম রাকিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলাউদ্দিন হোসেন।

পৌর ছাত্রলীগ সহ-সম্পাদক জিহাদ আহমেদ,অর্ক গাজী, আল আমিন হোসেন, আরফান আহমেদ নাহিদ,
সাইফ, জয়নাদ আহমেদ, গাপ্পার মিজি,সিয়াম খান, শাওন মজুমদার, জুনায়েদ আল মাহমুদ, ইপরান সামী,রায়হান,মোহাম্মদ সাফি, সপ্নিল,রিফাত মজুমদার,সাবিত মজুমদার,সিহাব, ইব্রাহিম, জাহিদ হোসেন।

এছাড়াও পৌর ছাত্র লীগের সদস্য আপন,তানজিল,সিয়াম, ফয়সাল , আকিব , শান্ত , রাকিব প্রমুখ।

আরো পড়ুন  ইন্দুরিয়া হাই স্কুলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর