Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান

পবিত্র মাহে রমজান উপলক্ষে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪’র পুরস্কার প্রদান করা হবে আগামী ১৮ মে শনিবার।
প্রতিবছরের ন্যায় এবারও আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে। তবে এবার ব্যাপ্তি ছোট করে রমযান মাসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতায় ফরিদগঞ্জ পৌর সভার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুইশ প্রতিযোগী অংশ গ্রহণ করে। কোরআন তেলাওয়াত, হামদ-নাত এবং আবৃত্তি বিষয়ের উপর মোট ১১টি বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ১০টায় শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় বিকাল সাড়ে ৩টায়। এই প্রতিযোগিতায় প্লে থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। ২৩ মার্চ বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিযোগীরা উৎসবমূখর পরিবেশে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
আগামী ১৮ মে শনিবার সকাল ১১ টায় আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সিআইপি মো. মোতাহার হোসেন পাটওয়ারী। প্রায় দুইশ’ প্রতিযোগী থেকে ৪৫ জনকে বিভিন্ন বিভাগে বিজয়ী ঘোষণা করা হয়।
প্রতিযোগিতায় যে সব প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে সেসব প্রতিষ্ঠান প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কর্তৃপক্ষ। আগামী ১৮ মে সকাল ১১ টায় একজন শিক্ষক প্রতিনিধিসহ বিজয়ীদের আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের প্রোগ্রাম অর্গানাইজার নুরুল ইসলাম ফরহাদ।
আরো পড়ুন  ‘জাগ্রত'৯৬ ব্যাচ মতলব উত্তরের উদ্যোগে বন্ধুদের মিলনমেলা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর