Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে

ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন ৬৫ বছর বয়সী মো. ফজলুল হক। সেই অটোরিকশাটি মসজিদের সামনে রেখে তিনি মাগরিবের নামাজ আদায় করতে গিয়েছিলেন। তবে নামাজ শেষে বের হয়ে দেখেন চুরি হয়ে গেছে তার উপার্জনের একমাত্র সম্বল অটোরিকশাটি। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন।
শনিবার (২৫ মে) সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের কাজী বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মো. ফজলুল হক উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রামার বাড়ির বাসিন্দা। তবে তিনি ওই গ্রামের উম্মত আলী হাজী বাড়ির সাথে পরিবার নিয়ে বসবাস করেন।
চুরির বিষয়টি নিশ্চিত করেছেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও মসজিদ সংলগ্ন কাজী বাড়ির বাসিন্দা হাজী মো. কবির হোসেন কাজী। তিনি বলেন, শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজের পর মসজিদের সামনে একজন বয়স্ক লোকের কান্নাকাটি দেখে জানতে পারি, তাঁর অটোরিকশাটি চুরি হয়ে গেছে।
তিনি বলেন, মসজিদে সিসিটিভি (ক্লোজসার্কিট ক্যামেরা) আছে। যা আমরা মোবাইলে দেখি। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ার ফলে এবং মোবাইলে কোন কিছু স্পষ্ট দেখা না যাওয়ার কারণে চোরকে চেনা যায়নি। পরে মসজিদের মুসল্লিসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করলেও অটোরিকশাটি আর পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফজলুল হক বয়স্ক মানুষ হওয়ায় অন্য কোনো কাজ করতে পারনে না। তাই ঋণ করে অটোরিকশাটি কিনেছেন এবং এই অটোরিকশা চালিয়ে স্ত্রী ও ছোট এক ছেলেকে নিয়ে তিনি জীবিকা নির্বাহ করতেন। কিন্তু অটোরিকশাটি চুরি হয়ে যাওয়ার কারণে তিনি বিপাকে পড়েছেন।

উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের ইউপি সদস্য আনিছুর রহমান বলেন, ফজলুল হক অসহায় মানুষ। তিনি অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। কিন্তু তার অটোরিকশাটি চুরি হয়েছে জেনে খারাপ লাগছে।

আরো পড়ুন  কচুয়ায় ভিক্ষুকের মাঝে গরু ছাগল বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!