Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’ হাজীগঞ্জে স্বর্ণকলি কেজি ও হাই স্কুলের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব ফরিদগঞ্জে ৭৬ লক্ষ টাকার রাস্তার কাজ চলছে রাবিশ দিয়ে ফরিদগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক হাজীগঞ্জে প্রবাসী পরিবারের স্ত্রী, বৃদ্ধের উপর প্রতিপক্ষের হামলা

হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে

ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন ৬৫ বছর বয়সী মো. ফজলুল হক। সেই অটোরিকশাটি মসজিদের সামনে রেখে তিনি মাগরিবের নামাজ আদায় করতে গিয়েছিলেন। তবে নামাজ শেষে বের হয়ে দেখেন চুরি হয়ে গেছে তার উপার্জনের একমাত্র সম্বল অটোরিকশাটি। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন।
শনিবার (২৫ মে) সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের কাজী বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মো. ফজলুল হক উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রামার বাড়ির বাসিন্দা। তবে তিনি ওই গ্রামের উম্মত আলী হাজী বাড়ির সাথে পরিবার নিয়ে বসবাস করেন।
চুরির বিষয়টি নিশ্চিত করেছেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও মসজিদ সংলগ্ন কাজী বাড়ির বাসিন্দা হাজী মো. কবির হোসেন কাজী। তিনি বলেন, শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজের পর মসজিদের সামনে একজন বয়স্ক লোকের কান্নাকাটি দেখে জানতে পারি, তাঁর অটোরিকশাটি চুরি হয়ে গেছে।
তিনি বলেন, মসজিদে সিসিটিভি (ক্লোজসার্কিট ক্যামেরা) আছে। যা আমরা মোবাইলে দেখি। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ার ফলে এবং মোবাইলে কোন কিছু স্পষ্ট দেখা না যাওয়ার কারণে চোরকে চেনা যায়নি। পরে মসজিদের মুসল্লিসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করলেও অটোরিকশাটি আর পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফজলুল হক বয়স্ক মানুষ হওয়ায় অন্য কোনো কাজ করতে পারনে না। তাই ঋণ করে অটোরিকশাটি কিনেছেন এবং এই অটোরিকশা চালিয়ে স্ত্রী ও ছোট এক ছেলেকে নিয়ে তিনি জীবিকা নির্বাহ করতেন। কিন্তু অটোরিকশাটি চুরি হয়ে যাওয়ার কারণে তিনি বিপাকে পড়েছেন।

উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের ইউপি সদস্য আনিছুর রহমান বলেন, ফজলুল হক অসহায় মানুষ। তিনি অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। কিন্তু তার অটোরিকশাটি চুরি হয়েছে জেনে খারাপ লাগছে।

আরো পড়ুন  হাজীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা 
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত
হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময়
হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন লালমনিরহাটের বর ‘আল আমিন মামুন’
হাজীগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার বিভাগের সচিব

আরও খবর